শুধু রিমঝিমই নন, সঙ্গে এই দিন টলিপাড়ার বেশ কয়েকজনই পৌঁচ্ছে গেলেন বিজেপির দফতরে। একদিকে যখন একুশে জুলাই মঞ্চ থেকে আস্থা রাখার কথা বললেন মুখ্যমন্ত্রী, ঠিক তখনই রিমঝিম মিত্র আস্থা রাখলেন বিজেপির ওপর। এদিন অনুব্রত মণ্ডলের সঙ্গে রিমঝিম পৌঁছে গেলেন বিজেপি পার্টি অফিসে।

আরও পড়ুনঃ টলিউডের একঝাঁক তারকা বিজেপিতে! বিনোদন দুনিয়ায় বড় হচ্ছে গেরুয়া শিবির

বৃহস্পতিবারই পার্নো মিত্রসহ এক ঝাঁক তারকা এক যোগে বিজেপি-তে নাম লিখিয়ে ছিলেন। তারপর দুদিন কাটতে না কাটতেই আবারও তারকার সমাবেশ বিজেপিতে। ক্রমেই টলিপাড়া আস্থা হারাচ্ছে তৃণমূল সরকারের ওপর!-নেটিজেনদের প্রশ্নের মুখে এখন টলিপাড়ার অভিনেত্রীরা। বেশ কয়েকদিন ধরেই টালমাটাল পরিস্থিতি তৈরি হয়েছে টলিপাড়ায়। রবিবার মঞ্চ থেকে আস্থা জুগিয়ে মুখ্যমন্ত্রী বলেন যে তিনি একে একে সব সমস্যার সমাধান করেছেন ইতিমধ্যেই।

তবে টলিপাড়ার চেহারাটা একটু অন্যভাবেই প্রকাশ্যে এল। একদিকে মঞ্চ ভরিয়ে তুললেন টলিউডের নাম করা অভিনেতা অভিনেত্রীরা, তেমনই অন্যদিকে ১৮ জুলাই বিজেপিতে যোগ দিয়েছিলেন বারোজন অভিনেতা অভিনেত্রীরা। যাঁদের মধ্যে ছিলেন রূপাঞ্জনা মিত্র, কাঞ্চনা মৈত্র, মৌমিতা গুপ্ত, রূপা ভট্টাচার্য, দেবরঞ্জন নাগ, ঋষি কৌশিক, সৌরভ চক্রবর্তী, অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায় প্রমুখেরা। এবার একুশে জুলাই দিলীপ ঘোষের উপস্থিতিতে বিজেপি-তে নাম রিমঝিম মিত্র। হাতে আর মাত্র দেড় বছর সময়, ২০২১ সালের বিধানসভা ভোটই এখন সকলের পাখির চোখ।