রাজ্য় জুড়ে চলছে লকডাউন। পাশাপাশি থেকে কেউ কারও সঙ্গে দেখা করছেন না। জরুরী পরিষেবায় বাইরে গেলেও খুব দ্রুত সবাই ঘরে ফিরছেন। আর তারই মাঝে ঘটে গেল এক মর্মান্তিক ঘটনা ভবানীপুরে।  ভবানীপুরের মাধব চ্যাটার্জি লেনের এক ফ্ল্যাটে মৃত ভাইয়ের দেহ আগলে ঘরবন্দি ছিলেন দিদি। তারপর মৃতদেহ থেকে দুর্গন্ধ বের হওয়ায় টের পান এলাকাবাসী। খবর দেওয়া হয়  স্থানীয় কাউন্সিলারকে। তারই উদ্যোগে পুলিশ উদ্ধার করে বিকৃত মৃতদেহ।

আরও পড়ুন, সরকারি স্কুলের পড়ুয়াদের ক্লাস দূরদর্শনে, প্রশ্ন পাঠাতে হবে হোয়াটসঅ্যাপে

জানা গিয়েছে, গত কয়েকদিন ধরে ওই ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বের হচ্ছিল বলে জানিয়েছেন এলাকার আবাসিকরা। তাঁদের দাবি,আবাসিকরা ফ্ল্যাটে ঢুকতে চাইলেও মহিলা তাঁদের ঢুকতে দিতেন না। জানা গিয়েছে, দিদি এবং ভাই কেউই কোনও উপার্জন করতেন না। তাই কাউন্সিলর খাবারদাবার পাঠিয়েছেন বলে জোর করে ঘরে ঢোকেন সেখানের স্থানীয়বাসিন্দারা। এরপরই উদ্ধার হয় কয়েকদিনের পুরনো মৃতদেহ। 

আরও পড়ুন, অনলাইনে দূরপাল্লার ট্রেনের টিকিট বুকিং চালুই রয়েছে , বিভ্রান্তি দূর করতে টুইট রেলের


উল্লেখ্য়, এর আগেও শহরে এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে। রবিনসন স্ট্রিট কাণ্ডের কথাই তাই যেনও মনে করিয়ে দিল ভবানীপুরের মাধব চ্যাটার্জি লেনের বাসিন্দাদের। ইতিমধ্য়েই পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। রিপোর্ট আসলেই জানা যাবে এই ঘটনার আসল কারণ।

 

 

 রাজ্য়ে করোনায় আক্রান্ত এবার এক নার্স, পরিবারকে কোয়ারেনটাইনে থাকার নির্দেশ স্বাস্থ্য দফতরের

করোনা আক্রান্তদের এমআর বাঙ্গুরে স্থানান্তর ঘিরে তুলকালাম, অভিযোগ নিয়ে অবস্থান বিক্ষোভে নার্সরা

পাঁচিল টপকালেই ভাইরাস এক্সপার্ট সেন্টার, তবুও মুখ ফিরিয়ে মেডিক্য়াল কলেজ