সরোদ শিল্পী তেজেন্দ্র নারায়ণের বাড়িতে মোহন ভগবত, তাঁদের সাক্ষাৎ ঘিরে জোর জল্পনা রাজনীতিতে

| Dec 14 2020, 11:18 AM IST

সরোদ শিল্পী তেজেন্দ্র নারায়ণের বাড়িতে মোহন ভগবত, তাঁদের সাক্ষাৎ ঘিরে জোর জল্পনা রাজনীতিতে

সংক্ষিপ্ত

  • রাজ্যে বিধানসভা ভোটের আগে নতুন জল্পনা
  • শিল্পী তেজেন্দ্র নারায়ণ মজুমদারের ভগবত
  • দক্ষিণ কলকাতার বাড়িতে দীর্ঘক্ষণ সময় কাটান
  • কী কারনে শিল্পীর বাড়িতে যান আরএসএস প্রধান

বিধানসভা ভোটের আগে রাজ্য রাজনীতিতে নতুন  করে জল্পনা শুরু। ভোটের আবহে সরোদ শিল্পী তেজেন্দ্র নারায়ণ মজুমদারের বাড়িতে গেলেন আরএসএস প্রধান মোহন ভগবত। তাঁর এই সাক্ষাৎ ঘিরে জল্পনা শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে। কী কারণে সরদ শিল্পীর বাড়িতে গিয়েছিলেন আরএসএস প্রধান ?

আরও পড়ুন-হালিশহরে বিজেপি কর্মী খুনে পুলিশের ধরপাকড় জারি, দলীয় কর্মী খুনের প্রতিবাদে থানায় বিক্ষোভ

Subscribe to get breaking news alerts

সরোদ শিল্পী তেজেন্দ্র নারায়ণ মজুমদারের দক্ষিণ কলকাতার বাড়িতে ১ ঘণ্টা ৪৫ মিনিট ছিলেন আরএসএস প্রধান। বেশ এক ঘণ্টার বেশি শিল্পীর বাড়িতে থাকার পর সেখান থেকে চলে যান মোহন ভগবত। আরএসএস প্রধান চলে যাওয়ার পর, শরদ শিল্পী জানান, ''উনার সঙ্গে এতক্ষণ গান বাজনা হল। উনি গান বাজনার অসম্ভব ভক্ত। উনিও গান গেয়েছেন, আমার স্ত্রী পুত্র সঙ্গে গানের সঙ্গ দিলেন। শাস্ত্রীয় সঙ্গীত নিয়ে আলোচনা করেন তিনি। রাজনৈতিক কোনও কথা হয়নি। অতিথি আপ্যায়নে বাঙালি খাবার খেয়েছেন তিনি''।

আরও পড়ুন-রাতারাতি বদলে গেল তৃণমূলের পার্টি অফিস, গুমটি ইউনিয়ন হল শুভেন্দু অধিকারীর সহায়তা কেন্দ্র

বাংলার একুশের বিধানসভা ভোটের আগে দুদিনের রাজ্য সফরে এসেছেন আরএসএস প্রধান মোহন ভগবত। রবিবার তাঁর সফরের দ্বিতীয় দিনে সরোদ শিল্পী তেজেন্দ্র নারায়ণ মজুমদারের বাড়িতে গেলেন তিনি। সূত্রের খবর, বিশেষ সম্পর্ক অভিযানে রাজ্যে এসেছেন তিনি। কিন্তু ভোটের আবহে সরোদ শিল্পীর সঙ্গে সাক্ষাৎকার স্বাভাবিকভাবেই রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছে। 

null