Asianet News Bangla

'আমার বাবা একজন যোদ্ধা', ভুল খবর না ছড়ানোর অনুরোধ সাধন কন্যা শ্রেয়ার


 অত্যন্ত আশঙ্কাজনক অবস্থা রাজ্যের ক্রেতাসুরক্ষা মন্ত্রী সাধন পাণ্ডের।   তাঁর  শারীরিক অবস্থা নিয়ে ভিত্তিহীন এবং ভুল খবর ছড়ানো হচ্ছে বলেই বিবৃতি প্রকাশ করলেন সাধন কন্যা শ্রেয়া পাণ্ডে। 

Rumors spreads over TMC MLA Sadhan Pandes health condition says his daughter Shrreya Pande RTB
Author
Kolkata, First Published Jul 18, 2021, 3:03 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 অত্যন্ত আশঙ্কাজনক অবস্থা রাজ্যের ক্রেতাসুরক্ষা মন্ত্রী সাধন পাণ্ডের। ফুসফুসে সংক্রমণ নিয়ে তিনি হাসপাতালের ভেন্টিলেশনে চিকিৎসাধীন। সোমবার এমআরআই হওয়ার কথা। এদিকে তাঁর শারীরিক অবস্থা নিয়ে ভিত্তিহীন এবং ভুল খবর ছড়ানো হচ্ছে বলেই বিবৃতি প্রকাশ করলেন সাধন কন্যা শ্রেয়া পাণ্ডে।  এদিন বাবার আরোগ্য কামনায় প্রার্থনা জানানোর কথা বললেন তিনি।

আরও পড়ুন, প্রয়াত উত্তর দিনাজপুর জেলা কংগ্রেসের নেতা পবিত্র চন্দ, শোকের ছায়া রায়গঞ্জে

 


শ্রেয়া পাণ্ডের আবেদন, কিছু সোশ্যাল মিডিয়াতে আমার বাবার সম্পর্কে ভুল খবর ছড়িয়েছে। এটি আমার পরিবারকে, আমার বাবার অনুগামীদের বেদনাহত করেছে। আমি এই বিষয়ে ফোন পেয়েই চলেছি। দয়া করে এ জাতীয় জিনিস রটনা থেকে বিরত থাকুন। এটি সংবেদনশীল সময় এবং আমরা জানিয়ে যে, আপনারা চিন্তিত। তাঁর শীঘ্রই সুস্থ ওয়ে ওঠার জন্য আমাদের কেবল আপনাদের পার্থনা দরকার। আমার বাবা একজন যোদ্ধা। এবং তিনি এবারও আমাদের সকলের জন্য সুস্থ হয়ে উঠবেন। প্রার্থনার শক্তি অসীম তাঁর জন্য অসীম তাঁর জন্য আপনারা সেই প্রার্থনায়ই করুন।'

আরও পড়ুন, মোদী-যোগী সহ ৭ রাজ্যের জায়ান্ট স্ক্রিনে চলবে মমতার ভাষণ, ২১ জুলাই বড় পদক্ষেপ তৃণমূলের

প্রসঙ্গত,  হাসপাতাল সূত্রের খবর, সম্পূর্ণ ভেন্টিলেশনে রয়েছেন  তৃণমূল বিধায়াক তথা  রাজ্যের ক্রেতাসুরক্ষা মন্ত্রী সাধন পাণ্ডে। শুক্রবার প্রায় অচৈতন্য অবস্থায় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছিল। চিকিৎসক নবারুণ রায়ের তত্বাবধানে তাঁর চিকিৎসা চলছে। শ্বাসকষ্ট, কাশির সঙ্গে অস্বাভাবিক রক্তচাপের সমস্যাও দেখা দিয়েছে। হার্ট বিট বেড়ে গিয়েছে অনেকটাই। ব্রেনেও অত্যন্ত প্রভাব পড়েছে।  এই পরিস্থিতিকে চিকিৎসকরা বলছেন, ব্রেন এন্সেফালোপ্যাথি।  শুক্রবার তিনি যখন হাসপাতালে ভর্তি হয়েছিলেন, তখন তাঁর রক্তে অক্সিজেনের পরিমাণ একেবারেই নেমে যায়। চিকিৎসায় পরিভাষায় এই অবস্থাটাকে বলা হয় হাইপক্সিক রেস্পিরাটরি ফেলিওর। সোমবারের আগে হাসপাতাল কর্তৃপক্ষ কোনও সিদ্ধান্তে আশতে পারছে না। ফুসফুসের সিটি স্ক্য়ান করা হয়েছে। বুকে হালকা নিউমোনিয়া ধরা পড়েছে। সোমবার এমআরআই হওয়ার কথা।  রাত পেরোনোর অপেক্ষায় রাজ্য।


আরও পড়ুন, প্রাতঃভ্রমণকারীদের নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে ময়দানে পুলিশ কমিশনার, দেখুন ছবিতে-ছবিতে

 

Follow Us:
Download App:
  • android
  • ios