করোনার জেরে লকডাউন চলছে রাজ্য় তথা দেশ জুড়ে। আর এই লকডাউনে অনেকেই কাজ হারিয়েছেন। বিশেষ করে যাদের প্রতিদিনের উপার্জনের উপরে সংসার চলে। যার দরুণ কার্যত অনেকেই ঠিকমত খাবার পাচ্ছেন না। আর এবার তাদের পাশে এসে দাড়ালেন, হিউমিনিটি ট্রাস্টের  ফাউন্ডার ট্রাস্টি অজয় মিস্ত্রি।

শহরে দেদার শব্দবাজি ফাটানোর অভিযোগ, মোট ৯৮ জনকে গ্রেফতার করল পুলিশ


লকডাউন পরিস্থিতিতে করোনা আতঙ্কে অনেক দুঃস্থ মানুষের খাবার জোগাড়। এদিকে অনেকেই  এই দুঃস্থ মানুষের পাশে এগিয়ে এসেছে। দুঃস্থ মানুষদের অনেকেই দিচ্ছে চাল-ডাল। এরপরই  হিউমিনিটি ট্রাস্টের  ফাউন্ডার ট্রাস্টি অজয় মিস্ত্রি তিনি কিছু কিছু এলাকায় ঘুরে দেখলেন। জানালেন, সেখানকার লোকেদের শুধু চাল ডাল আলু দিলেই হবে না। দরকার, পর্যাপ্ত পরিমাণে বাচ্চাদের খাবার, অন্তঃসত্ত্বা মায়েদের খাবার এবং ওষুধপত্র। 

আরও পড়ুন, বাড়িতে আলো জ্বালাতে বলেছেন প্রধানমন্ত্রী, মোমবাতি হাতে রাস্তায় অতি উৎসাহীরা

অপরদিকে এইসব লোকেদের রান্না করার জন্য গ্যাস নেই বা কেরোসিন তেল নেই। তাই কেউ যদি চাল-ডাল দেয়ওবা, তা রান্না করার মত অবস্থা নেই। তাই অজয় বাবু এই দুঃস্থ মানুষদের হাতে তুলে দিচ্ছেন ওষুধ,বাচ্চাদের খাবার। এছাড়া তৈরি  করেছেন পাঁচটি জায়গায় অস্থায়ী রান্নাঘর। ৫০০ পরিবারের রান্না ভাগ করে এখানে খাওয়ার তৈরি হচ্ছে। এবং যাতে না ভিড় হয় তার জন্য এখানে রান্না করে খাবার বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন।

 

 

 রাজ্য়ে করোনায় আক্রান্ত এবার এক নার্স, পরিবারকে কোয়ারেনটাইনে থাকার নির্দেশ স্বাস্থ্য দফতরের

করোনা আক্রান্তদের এমআর বাঙ্গুরে স্থানান্তর ঘিরে তুলকালাম, অভিযোগ নিয়ে অবস্থান বিক্ষোভে নার্সরা

পাঁচিল টপকালেই ভাইরাস এক্সপার্ট সেন্টার, তবুও মুখ ফিরিয়ে মেডিক্য়াল কলেজ