করোনার সংক্রমণ রুখতে রাজ্য় তথা দেশ জুড়েই এখন  লকডাউন চলছে। ঘর থেকে বেরোতে পারছেন না কেউ। আর এই পরিস্থিতিতেই রাজ্যের গরিব এবং দুঃস্থদের সাহায্য় করতে এগিয়ে এলেন দেশের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। রাজ্যের গরিব এবং দুঃস্থদের জন্য় ৫০ লক্ষ টাকার চাল বিতরণ করবেন মহারাজ।

আরও পড়ুন, কলকাতায় করোনায় আক্রান্ত আরও ১, রাজ্য়ে সংখ্যা বেড়ে এবার ১০

জানা গিয়েছে, একটি সংস্থার সঙ্গে হাত মিলিয়ে বোর্ড সভাপতি দুঃস্থদের ৫০ লক্ষ টাকার চাল বিতরণ করবেন দেশের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। ।তাঁর এই উদ্যোগের প্রশংসা করেছে সিএবি। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডও দেশের প্রাক্তন অধিনায়কের এই মহান উদ্যোগে আশা করছে অনেকেই যে, এই পরিস্থিতিতে বাকিরাও  সাহায্যের হাত নিয়ে এগিয়ে আসবেন।

আরও পড়ুন, এবার করোনা হাসপাতাল রাজারহাটে, থাকছে একাধিক চিকিৎসক সহ ৫০০টি বেড

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে আগেই এগিয়ে এসেছিলেন সৌরভ। কোয়রান্টিনের জন্য প্রয়োজনে ইডেন গার্ডেন্স ব্যবহার করার প্রস্তাবও দিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। আর এবার  রাজ্যের গরিব এবং দুঃস্থদের জন্য় তিনি একেবারে অন্য়রূপে এগিয়ে এলেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কলকাতার ফাঁকা রাস্তাঘাটের ছবি পোস্ট করেন সৌরভ। সেখানে লিখেছিলেন,'আমার শহরকে এমন ভাবে দেখার কথা কখনও ভাবিনি। স্টে সেফ। আমি নিশ্চিত, এই পরিস্থিতি বদলে সব ঠিকঠাক হয়ে যাবে দ্রুত।'

আরও পড়ুন, গমগম করা ভিক্টোরিয়া যেন একেবারে ভুতুড়ে বাড়ি, খাঁ খাঁ করছে গোটা চত্বর, দেখুন ভিডিও