Asianet News Bangla

'নিজের প্রিয়জন' বৈশাখীর নিরাপত্তার আর্জি , কলকাতা পুলিশকে চিঠি শোভন চট্টোপাধ্য়ায়ের

  • কলকাতা পুলিশের দ্বারস্থ শোভন চট্টোপাধ্যায় 
  • বৈশাখী ও তাঁর কন্যার নিরাপত্তার আর্জি 
  • শোভন চট্টোপাধ্যায় তাঁদের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন
  • বলেছেন কমিশনারকে লেখা চিঠিতে 
     
Sovan Chattopadhyay sent  letter to Kolkata Police asking for  safety of Baishakhi Bandyopadhyay bsm
Author
Kolkata, First Published Jun 18, 2021, 7:36 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

যত দিন যাচ্ছে ততই জটিল হচ্ছে শোভন-রত্না-বৈশাখীর সম্পর্ক। পরিস্থিতি এতটাই জটিল হয়ে গেছে যে এবার দ্বারস্থ হতে হয়েছে পুলিশের কাছে। আগেই নিরাপত্তার দাবি জানিয়ে কলকাতা পুলিশের দ্বারস্থ হয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়ের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। কিন্তু এবার বান্ধবীর হয়ে কলকাতা পুলিশের দ্বারস্থ হলেন স্বয়ং শোভন চট্টোপাধ্যায়। বৈশাখীকে 'নিজের প্রিয়জন' বলে উল্লেখ করে কলকাতার পুলিশ কমিশনার সৌমেন মিত্রকে চিঠি লিখেছেন কলকাতা পুরসভা প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। বৈশাখীর সঙ্গে তাঁর মেয়েরও নিরাপত্তার আর্জি জানিয়েছেন শোভন। 

করোনাকালে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের বিরুদ্ধে হিংসা, মানা হবে না বলে কেন্দ্রের চিঠি রাজ্যকে ...

কলকাতার পুলিশ কমিশনারকে লেখা চিঠিতে শোভন চট্টোপাধ্যায় বলেছেন তাঁকে খুনের পরিকল্পনা করছে স্ত্রী রত্না। তাঁদের বিবাহ বিচ্ছেদ মামলা চলছে। এই অবস্থায় তাঁদের সম্পর্কের টানাপোড়ের মধ্যে পড়ে বৈশাখীর অবস্থা বলির পাঁঠার মতই। তিনি বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় আর তাঁর কন্যা রিলিনার নিরাপত্তা নিয়ে খুবই উদ্বেগে রয়েছেন। গাত চার বছর কন্যাকে নিয়ে বৈশাখী তাঁর কাছে রয়েছে বলেও জানিয়েছেন তিনি। চিঠিতে শোভন চট্টোপাধ্যায় বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে 'বিচ্ছিন্না ' বলেও উল্লেখ করেছেন। বৈশাখীর বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। একাধিকবার উস্কানিকর মুখেও বৈশাখীকে পড়তে হয়েছে বলেও জানিয়েছেন তিনি। 

মাকড়সার 'রাক্ষুসে' জালে ঢাকা পড়ছে অস্ট্রেলিয়া, প্রকৃতির খেলার কারণ জানালেন বিশেষজ্ঞরা ...

 তবে এই বিষয় এখনও পর্যন্ত রত্না চট্টোপাধ্যায় কোনও মন্তব্য করেননি। শোভন চট্টোপাধ্যায়ের ছেলে ঋষি শোভন চট্টোপাধ্য়ায়ের এজাতীয় কার্যকালা যে রীতিমত হতাশ হয়েছে তা আর ঢেকে রাখেননি। তিনি জানিয়েছেন 'উনি একজন স্বার্থপর মানুষ। নিজের lovelife নিয়েই ব্যস্ত।' 

অক্টোবরেই আসছে করোনার তৃতীয় তরঙ্গ, পরিস্থিতি মারাত্মক হওয়ার আশঙ্কা বিশেষজ্ঞদের ...

তবে শোভন জানিয়েছেন তিনি বৈশাখী ও তাঁর কন্যার পাশেই রয়েছেন। রত্না বৈশাখীর বিরুদ্ধে খুনের ষড়যন্ত্রের অভিযোগ তুলেছিলেন। কিন্তু তা উড়িয়ে দিয়ে শোভন জানিয়েছেন রত্নাই বৈশাখীকে হত্যার ষড়যন্ত্র করছেন। কলকাতার পুলিশ কমিশনারকে লেখা চিঠিতে শোভন জানিয়েছেন তিনি তাঁর স্থাবর অস্থাবর সব সম্পত্তি বৈশাখীকে দিয়ে দিয়েছেন। আর সেই কারণেই বৈশাখী বন্দ্যোপাধ্য়ায়ের নিরাপত্তার ব্যবস্থা করার আর্জি জানাচ্ছেন। তিনি আরও বলেছেন 'রত্না তাঁকে খুন করার চেষ্টা করবেন আর বৈশাখীকে মোহরা হিসেবে ব্যবহার করবেন।' ভোট যুদ্ধে জয়ী হয়েছিলেন রত্না। আর তারপর থেকেই রত্না প্রভাবশালীর তালিকায় পড়েন বলে উদ্বেগ প্রকাশ করেছিলেন বৈশাখী। তিনি বলেছিলেন রত্না বিধায়ক হয়েছেন তাই তাঁর ক্ষমতা বেড়েছে। এবার সেই একই সুরই ধরা পড়ন বৈশাখীর বন্ধু শোভন চট্টোপাধ্যায়ের গলায়।

Follow Us:
Download App:
  • android
  • ios