বড়দিনে আগের রাতে নৃশংস ঘটনা বেহালায়। মুম্বই থেকে ফিরে পরিবারের সঙ্গে ক্রিসমাস ইভের পার্টিতে সামিল হয়েছিলেন রিশিকা মুখোপাধ্য়ায়। আচমকাই একদল দুষ্কৃতি বাইকে করে এসে অশ্লীল মন্তব্য় করে এবং বর্বরচিত হামলা চালায় তাঁদের উপর । এইমুহূর্তে গুরুতম রিশিকা ও তাঁর পরিবার।

ঠিক কী হয়েছিল

মুম্বই থেকে ফিরে বোন এবং বাবার সঙ্গে ক্রিসমাস ইভের পার্টিতে সামিল হয়েছিলেন রিশিকা মুখোপাধ্য়ায়। সেখানেই হঠাৎ ১৩ থেকে ১৪ জন  বাইকে করে এসে পৌঁছয়। তাঁর বোন এবং বাবাকে অশ্লীল মন্তব্য় করে ওই দুষ্কৃতিরা। এরপরে বোন এবং বাবাকে রক্ষা করতে যেতেই  দুষ্কৃতিদের হামলার শিকার হন রিশিকা মুখোপাধ্য়ায়। হামলাকারীরা সকলে মিলে এতটাই জোরে মারে ও আঘাত করতে থাকে, রীতিমত জখম হন ওই তরুণী এবং তাঁর বাবা। আঘাতে রক্তে ভিজে যায় রিশিকার পোশাকও। অসুস্থ হয়ে পড়েছেন তাঁর বাবাও। বড় দিনের আগে এহেন ঘটনায় স্বাভাবিকভাবেই অবাক মুখোপাধ্য়ায় পরিবার।রিশিকা জানিয়েছেন, তাঁদের বাড়িতে তাঁর বয়ষ্ক আম্মা আছেন। যিনি ক্যানসারে আক্রান্ত। এমন ঘটনার পর তার শারীরিক অবস্থা নিয়েও চিন্তিত তাঁর পরিবার।

 

Not that I’m a weakling and want to post this for any reason so you can think of, but yes posting this since I was...

Posted by Rishika Mukherjee on Thursday, December 24, 2020

 

 

কতটা সুরক্ষিত কলকাতা

বেহালা ছোটবাজারের রিশিকা মুখোপাধ্য়ায় সকলেই খুব প্রিয়। বর্তমানে পেশায় বিখ্যাত স্পোর্টস চ্য়ানেলের প্রোডিউসার। ক্য়ারাটেতেও তিনি পারদর্শী। পেয়েছেন ব্ল্য়াক বেল্ট। অর্থাৎ নিজেকে বা নিজের কাছের মানুষকে প্রাথমিকভাবে রক্ষা করতে পারবেন তিনি। কিন্তু এরপরেই প্রশ্ন উঠছে রিশিকা ক্যারাটে জানেন বলেই কী দায়িত্ব কমে যাবে কলকাতায় নিরাপত্তায়-সুরক্ষায়। উত্তরের অপেক্ষায় কলকাতাও।