Asianet News BanglaAsianet News Bangla

তার বেরোনো পার্সেলের সঙ্গে উড়ো চিঠি , ২৫ লক্ষ টাকা দাবি করে উড়িয়ে দেওয়ার হুমকি পরিবারকে

এদিন বিকেল সাড়ে চারটে নাগাদ বাড়ির পরিচারিকা যখন কাজ সেরে বাড়ি থেকে বেরিয়ে যাচ্ছিলেন তখন প্রথম তাঁরই চোখে পড়ে ওই পার্সেল। পরিবারের সদস্যরা জানিয়েছেন সিঁড়ির ওপর পার্সেল আর চিঠি পড়েছিল।

Threatening letter demanding Rs 25 lakh, Eco park police are investigating BSM
Author
Kolkata, First Published Oct 26, 2021, 9:52 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২৫ লক্ষ টাকা চাই। না হলে গোটা পরিবারকেই উড়িয়ে দেওয়া হবে আইডি দিয়ে। এমনই  হুমকি পার্সেল পেয়ে রীতিমত ঘুম উড়ে গেল ইকোপার্ক থানা (Eco Park Police Station) এলাকার বাসিন্দা গৌড় পরিবারের। সারদাপাড়া এলাকার দীর্ঘ দিনের বাসিন্দা এই পরিবার। মঙ্গলবার বিকেল সাড়ে চাড়টে নাগাদ এটি পার্সেল (Parcel) পান। তাতেই ছিল হুমকি চিঠি (Letter)। পার্সেল থেকে একটি তার পরিবারের সদস্যরা দেখেছেন বলেও জানিয়েছে। পরিবারের সদস্যদের অনুমান তাঁরা পার্সেলের মধ্যে ডিভাইস জাতীয় কিছু ছিল। তাঁরা পুলিশে খবর দেন। 

এদিন বিকেল সাড়ে চারটে নাগাদ বাড়ির পরিচারিকা যখন কাজ সেরে বাড়ি থেকে বেরিয়ে যাচ্ছিলেন তখন প্রথম তাঁরই চোখে পড়ে ওই পার্সেল। পরিবারের সদস্যরা জানিয়েছেন সিঁড়ির ওপর পার্সেল আর চিঠি পড়েছিল। তিনি প্রথম পরিবারের সদস্যদের সেটি দেখান। তারপরই খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থালে আসে ইকোপার্ক থানার পুলিশ। তারাই পার্সেলটি সঙ্গে করে নিয়ে যায়। তবে এই ঘটনায় গোটা পরিরাবরই আতঙ্কিত হয়ে পড়ে। হাতে লেখা চিঠিতে ২৫ লক্ষ টাকা চাওয়া হয়েছে। পাশাপাশি বলে দেওয়া হয়েছে বাক্সে ইম্প্রোভাইস ডিভাইস রয়েছে। সেটি একটি মোবাইলের সঙ্গে যুক্ত। 

Mamata Goa Visit: 'নির্বাচন পর্যটন নয়', মমতার গোয়া সফরের ২দিন আগে কটাক্ষ কংগ্রেসের

লাদাখ ছেড়ে এবার কি লাল ফৌজের নজর তাওয়াং-এ, বেড়েছে চিনা সেনা কর্তাদের বুটের আওয়াজ

Aryan Khan Case: 'আরিয়ান খান শুধু মাদকের ক্রেতাই নন', কোর্টে শাখরুখ পুত্রের বিরুদ্ধে আরও ঘোরতর অভিযোগ

গৌড় পরিবারের সদস্যদের কথায়, পার্সেলটি একটি টিফিন বক্সের। বক্স থেকে ইলেকট্রিকের তার রয়েছে। তাঁদের অনুমান বাক্সে রয়েছে একটি ডিভাইস। যেটি দুষ্কৃতীদের মোবাইলের সঙ্গে সরাসরি যোগ রয়েছে। ইকোপার্ক থানার পুলিশ অবস্য বম্ব স্কোয়াডকেও খবর দেয়। বম্ব স্কোয়াড বাক্সটি নিয়ে গেছে। 

বাক্সে কী রয়েছে? তা নিয়ে এখনও ধোঁয়াশা কাটেনি। আতঙ্কিত পরিবারের সদস্যরা জানিয়েছেন পুলিশ এখনও পর্যন্ত কিছু বলেনি। তবে বোমা রয়েছে কিনা তা পরীক্ষা করে দেখার জন্যই তারা সেটি নিয়ে গেছে। এই ঘটনাকে কেন্দ্র করে আতঙ্ক রয়েছে হেলাবটতলার সারদা পাড়ায়।

Threatening letter demanding Rs 25 lakh, Eco park police are investigating BSM

Follow Us:
Download App:
  • android
  • ios