Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan Case: 'আরিয়ান খান শুধু মাদকের ক্রেতাই নন', কোর্টে শাখরুখ পুত্রের বিরুদ্ধে আরও ঘোরতর অভিযোগ

 আরিয়ান খান ও শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি নামে এক মহিলা তদন্তকে প্রভাবিত করার চেষ্টা করছেন। সাক্ষীদের সঙ্গে কথা বলছেন আর তাদের বিষয়ে হস্তক্ষেপ করছেন। 

aryan khan drug case srk son not only consumer also involved in drug trafficking NCB to hc bsm
Author
Kolkata, First Published Oct 26, 2021, 4:38 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অভিনেতা শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan) শুধুমাত্র মাদকের ক্রেতাই  ছিলেন না। তিনি অবৈধ মাদক পাচারের সঙ্গেও যুক্ত ছিলেন। মঙ্গলবার বোম্বে হাইকোর্টে (Bombay High Court) আরিয়ান খানের (Aryan Khan) জামিন মামলার শুনানিতে এমনই চাঞ্চল্যকর সাওয়াল করল নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। \

aryan khan drug case srk son not only consumer also involved in drug trafficking NCB to hc bsm

সংস্থার পক্ষ থেকে দাবি করা হয়েছে আরিয়ান খান ও শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি নামে এক মহিলা তদন্তকে প্রভাবিত করার চেষ্টা করছেন। সাক্ষীদের সঙ্গে কথা বলছেন আর তাদের বিষয়ে হস্তক্ষেপ করছেন। একই সঙ্গে এদিন এনসিবি আরিয়ান খানের দায়ের করা জামিনের আবেদনের ওপর হলফনামাও জমা করেছে। বিচারপরি এন ডব্লিউ সাম্ব্রের একক বেঞ্চে এই মামলার শুনানি হবে। 

aryan khan drug case srk son not only consumer also involved in drug trafficking NCB to hc bsm

মাদক বিরোধী সংস্থাটি তাদের দায়ের করা হলফনামায় বলেছে, গোটা ঘটনার তদন্তকে লাইনচ্যুত করা জন্য একটি অশুভ প্রচেষ্টা চালান হচ্ছে। পাশাপাশি বলা হয়েছে প্রভাকর নামে একজনের দায়ের করা হলফনামার বিষয়বস্তু থেকে স্পষ্ট যে তোলাবাজির অভিযোগ উঠেছে। পূজা দাদলানির নাম তুলে বলা হয়েছে মহিলা মামলার পাঁচ জন সাক্ষীকে প্রভাবিত  করেছেন বলেও মনে করা হচ্ছে। 

Child Safety: শিশুকে মোটরসাইকেলে চড়ানোর আগে সাবধান হন,সুরক্ষার জন্য মানতে হবে এই নতুন নিয়ম

দিল্লিতে নেমেই মুখ খুললেন সমীর ওয়াংখেড়ে, আরিয়ান খান মাদক মামলার NCB কর্তা কী বললেন

পাশাপাশি এনসিবি বলেছে জামিনের আবেদন একটি ভুল ধারনা। এটা মেনে নেওয়া অস্বাভাবিক। এনসিবি-র দাবি প্রাথমিক তদন্তে জানা গেছে আরিয়ান খান তার বন্ধু আরবাজ মার্চেন্টের কাছ থেকে মাদক সংগ্রহ করতেন। আরবাজ মার্চেন্ট মাদক মামলার একজন অন্যতম অভিযুক্ত। পাশাপাশি এনসিবি এদিন শুনানিতে বসেছে, 'আবেদনকারী  (আরিয়ান খান) বিদেশে এমন কিছু মানুষের সঙ্গে যোগাযোগ করেছিলেন যারা মাদকের অবৈধ চোরাচালানের জন্য আন্তর্জাতিক ড্রাগ নেটওয়ার্কের একটি গুরুত্বপূর্ণ অংশ বলেও মনে করা হচ্ছে।' হলফনামায় আরও বলা হয়েছে আলিয়ান খানের কাছ থেকে কোনও মাদক উদ্ধার হয়নি ঠিকই, কিন্তু তিনি ষড়যন্ত্রে অংশ নিয়েছিলেন। এনসিবি আরও বলেছে, 'আরিয়ান খান শুধুমাত্র মাদকের একজন ক্রেতাই নন। কিন্তু এভাবেই তাকে উপস্থাপন করা হচ্ছে। 'এনসিবি বলেছেন এই মামলার অন্যান্য অভিযুক্তদের মতই আরিয়ান খানের ভূমিকা কিছু কম নয়। তিনিও যোগসাজশ ও সংযোগের একটি অংশ। প্রাণ বাঁচাতে কানাডায় লুকিয়ে ছিলেন, সৌদির যুবরাজ সম্পর্কে চাঞ্চল্যকর অভিযোগ প্রাক্তন গুপ্তচরের

অন্যদিকে আরিয়ান খানের আইনজীবি এদিন আদালতে একটি অতিরিক্ত নোট জমা দিয়েছেন। তাতে উল্লেখ রয়েছে এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে ও কয়েক জন রাজনীতিবিদের মধ্যে যে কথা চালাচালি হচ্ছে তার সঙ্গে আরিয়ান খানের কোনও সম্পর্ক নেই। প্রসিউশন বিভাগের কোনও ব্যক্তির বিরুদ্ধে আরিয়ান খানের কোনও অভিযোগ নেই। পাশাপাশি আরিয়ান খানের সঙ্গে এই মামলার স্বাধীন সাক্ষী প্রভাকর সেলের কোনও সম্পর্ক নেই। প্রভারই সমীর ওয়াংখেড়ে ও অন্যান্যদের বিরুদ্ধে ঘুষ চাওয়ার অভিযোগ তুলেছেন। 

aryan khan drug case srk son not only consumer also involved in drug trafficking NCB to hc bsm

Follow Us:
Download App:
  • android
  • ios