গোটা বিশ্বের সঙ্গে করোনাভাইরাস থাবা বসিয়েছে ভারতে। ইতিমধ্যে আক্রান্তের সংখ্যা সাড়ে পাঁচশো ছাড়িয়ে গেছে। পরিস্থিতি যা তাতে উদ্বিগ্ন কেন্দ্রীয় ও রাজ্য সরকারগুলি। কোরনার তৃতীয় পর্যায় গোষ্ঠী সংক্রমণ যাতে না ছড়ায় তা রুখতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে প্রশাসন। সেই কারণে মঙ্গলবার রাত থেকে গোটা দেশকে করা হয়েছে লকডাউন। এই পরিস্থিতিতে কোনও মতেই কেউ  যেন বাড়ি থেকে বের না হন সেই কথা বারবার বলছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। করোনাভাইরাসের কারণে গৃহবন্দি হয়ে এখন ওষ্ঠাগত মানুষের জীবন। এর মধ্যেই একঘেয়ামি কাটাতে বাড়িতে নাচতে শুরু করলেন এক তরুণী গৃহবধূ।

দেশে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ, শরীরে এই সমস্যাগুলি থাকলে আগে থেকেই সাবধান হোন

পাকিস্তানে বাড়ছে করোনা সংক্রমণ, আক্রান্তের সঙ্গে সেলফি তোলায় ব্যস্ত সরকারি আধিকারিকরা

রাজপথে ছেড়ে দিয়েছেন ক্ষুধার্ত বাঘ-সিংহ, এভাবেই নাকি রাশিয়ায় করোনা আটকাচ্ছেন পুতিন

কেন্দ্রের নির্দেশে  আপাতত ১৪ এপ্রিল পর্যন্ত গৃহবন্দি থাকতে হবে দেশবাসীকে। সিনেমা দেখা, শপিং করা সবকিছুই বন্ধ হয়ে গিয়েছে বাড়ির গৃহবধূদের। সময় কাটাতে যাওয়া যাচ্ছে না শপিং মলেও। বন্ধ বিউটিপার্লার, জিম, স্পা সবকিছুই। এমনকি শ্যুটিং বন্ধ থাকায় টিভিতেও প্রিয় সিরিয়ালের রিপিট টেলিকাস্ট শুরু হয়েছে। তাই নিজের একঘেয়ামি কাটাতে এক অভিনব পদ্ধতি নিলেন এই গৃহবধূ। বাড়িতেই উদ্দাম নাচলেন তিনি।

 

 

যুবতী বৌদির সেই উদ্দাম নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নিমেষে ভাইরাল হয়ে যায়। দক্ষিণি ছবির কায়দায় বৌদির নাচ অনেকের মতেই হিল্লোড় তোলে।  আর এভাবে নেচে এই কঠিন সময়ে ঘরবন্দি সকলকে আনন্দ দিতে পেরে খুশি যুবতী বৌদি নিজেও।