Asianet News BanglaAsianet News Bangla

রাখি বন্ধন উৎসবে সামিল TMC-BJP, দেশবাসীকে শুভেচ্ছা মোদী-মমতার

কোভিড বিধি মেনেই রবিবার রাখি বন্ধন উৎসবে সামিল তৃণমূল-বিজেপি। এদিন যুব কল্যাণ দফতরের উদ্যোগে সরকারি ভাবে রাখি বন্ধন উৎসব বাংলার প্রায় সর্বত্র উদযাপন করবে তৃণমূল। 

TMC BJP are celebrating Raksha Bandhan  on Sunday and PM Modi greeted the people  RTB
Author
Kolkata, First Published Aug 22, 2021, 9:29 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কোভিড বিধি মেনেই রবিবার রাখি বন্ধন উৎসবে সামিল তৃণমূল-বিজেপি। এদিন যুব কল্যাণ দফতরের উদ্যোগে সরকারি ভাবে রাখি বন্ধন উৎসব বাংলার প্রায় সর্বত্র উদযাপন করবে তৃণমূল। তবে শুধু রাজ্যই নয়, জন সংযোগ বাড়াতে ভিন রাজ্য়েও এই উৎসব পালন করবে ঘাসফুল শিবির। পাশাপাশি পিছিয়ে নেই বিজেপিও।ইতিমধ্য়েই দেশবাসীকে রাখি বন্ধন উৎসবের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী মোদী এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়।

 

 

আরও পড়ুন, Coronavirus: কোভিডে মৃত্যু থামেনি ৭ জেলায়, সংক্রমণে শীর্ষে এবার দক্ষিণ ২৪ পরগণা

এদিন বীরভূম জেলার প্রতি মণ্ডলে রাখি  বন্ধন উৎসব পালন করবে ভারতীয় জনতা পার্টি। একইভাবেই উৎসব পালনের ক্ষেত্রে জেলার সব ব্লক সভাপতি থেকে শুরু করে বিধায়ককে বাড়তি দায়িত্ব দিয়েছে তৃণমূলের শীর্ষ নের্তৃত্ব। দলের বিধায়কদের রাখি বন্ধনের মাধ্যমে ধর্মীয় মেরুকরণের বিরুদ্ধে শান্তি, সম্প্রীতি এবং উন্নয়নের বার্তা সাধারণ মানুষের কাছে পৌছে দিতে বলা হয়েচে। বোলপুর, সিউড়ি পুরসভার পক্ষ থেকেও সাংষ্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে রাখি বন্ধন উৎসব পালন করা হবে। জানা গিয়েছে, দলীয় অনুষ্ঠানে তৃণমূলের প্রতীক আঁকা রাখির ব্যবহার করা হবে। ২০২০তেও রাখি বন্ধন উৎসবে নিঃশব্ধে হাড্ডাহাড্ডি লড়াই ছিল ঘাসফুল ও গেরুয়া শিবিরের। তবে একুশের বিপুল জয়ের পর তৃতীয়বার ক্ষমতায় এসে রাখি বন্ধন উৎসবে জন সংযোগ বাড়াতে তাই এবার বিজেপির পাশাপাশি সাজো সাজো রব তৃণমূলেও।

আরও পড়ুন, সোমবার থেকে রোজ মিলবে টিকার প্রথম ও দ্বিতীয় ডোজ, ভ্যাকসিন নিয়ে নয়া সিদ্ধান্ত কলকাতা পুরসভার

 রবিবার ত্রিপুরাতেও রাখি বন্ধন উৎসব পালন করবে তৃণমূল কংগ্রেস।   ত্রিপুরার আট জেলা এবং ৬০ টি বিধানসভা কেন্দ্রে রাখি বন্ধন উৎসব পালনে সামিল হবে ঘাসফুল শিবির।তৃণমূল কংগ্রেস নেতা আশিষলাল সিংহ জানিয়েছেন, রাখি বন্ধন একটা উরসব। আমরা সকলের সঙ্গেই আনন্দ ভাগ করে নিতে চাই। দলকে লাগাতার কর্মসূচির মধ্য দিয়ে যেতে হবে। ছাত্র-যুবদের গ্রহণ যোগ্যতা সবচেয়ে বেশি। তাই সকলকে সঙ্গে নিয়েই আমরা রবিবার আগরতলা সহ সর্বত্র রাখি উৎসব পালন করব।' সূত্রের খবর, স্থানীয় নের্তৃত্বের পাশাপাশি উপস্থিত থাকবেন তৃণমূল সাংসদ শান্তনু সেন। তবে তৃণমূল কংগ্রেস চাইছে ছাত্র সংগঠনের সদস্যের সঙ্গে নিয়ে সামনের পদক্ষেপ রাখতে। ইতিমধ্যেই রাস্তার মোড়ে মোড়ে শহরের কোনায় কোনায় টানানো হয়েছে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্যায় এবং তৃণমূলের সর্ব ভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের ছবি দেওয়া পোস্টার। যেখানে লেখা রয়েছে,  'বন্ধন সৌভাতৃত্বের, বন্ধন হোক রক্ষার, বন্ধন হবেই শান্তির রাখি পূর্ণিমার।'

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

TMC BJP are celebrating Raksha Bandhan  on Sunday and PM Modi greeted the people  RTB

TMC BJP are celebrating Raksha Bandhan  on Sunday and PM Modi greeted the people  RTB

Follow Us:
Download App:
  • android
  • ios