Asianet News BanglaAsianet News Bangla

Firhad Hakim: 'বললে, ঠিকই বলেছে, বিলুপ্ত হবে BJP', সৌমিত্র খাঁ-র অডিও ক্লিপ নিয়ে তোপ ফিরহাদের

'বললে, ঠিকই বলেছে', ত্রিপুরা থেকে  কলকাতা বিমানবন্দরে নেমেই সাংবাদিকদের সৌমিত্র খাঁ-র বিস্ফোরক অডিও ক্লিপ নিয়ে তোপ দাগলেন ফিরহাদ হাকিম।  বাবুল সুপ্রিয়-র উপরে হামলার ঘটনাতেও প্রতিক্রিয়া দিয়েছেন রাজ্যের পরিবহণ মন্ত্রী।

 

TMC leader Firhad Hakim attacks to BJP on Soumitra  Khans controvertial audio clip RTB
Author
Kolkata, First Published Nov 21, 2021, 12:43 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'বললে, ঠিকই বলেছে, বিলুপ্ত হবে BJP', কলকাতা বিমানবন্দরে (Kolkata Airport) নেমেই সাংবাদিকদের সৌমিত্র খাঁ-র বিস্ফোরক অডিও ক্লিপ (Soumitra  Khans Controvertial audio clip) নিয়ে কটাক্ষ করেন রাজ্যের পরিবহণ মন্ত্রী তথা কলকাতা পুরসভার মুখ্য প্রশাসক ফিরহাদ হাকিম (TMC leader Firhad Hakim)।  বাবুল সুপ্রিয়-র (Babul Supriyo)উপরে হামলার ঘটনাতেও প্রতিক্রিয়া দিয়েছেন তিনি।

শনিবার রাতেই ত্রিপুরা (Tripura) থেকে কলকাতায় ফিরলেন মন্ত্রী ফিরহাদ হাকিম। সৌমিত্র খাঁ-র অডিও ক্লিপ ভাইরালের বিষয়ে ফিরহাদ বলেছেন, 'যদি বলে থাকে আমি জানি না সত্যি কিনা। তবে বললে ঠিকই বলেছে।  বিজেপি আস্তে আস্তে সারা ভারতবর্ষে বিলুপ্ত হয়ে যাবে। যারা ভয় পায়। তারা অত্যাচার করে। আর যারা লড়ে, তারা ভয় পায় না।' প্রসঙ্গত, শনিবার সন্ধ্যায় একটি ফোনালাপ সামনে আসে। ফোনালাপে ফোনের একপ্রান্তে সাংসদ তথা বিজেপির যুব মোর্চা সভাপতি সৌমিত্র খাঁ রয়েছেন বলে দাবি করা হয়েছে। এবং সেই ফোনালাপে বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ থেকে বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী সহ কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে তোপ দাগতে শোনা গিয়েছে। বিজেপির বর্তমান পরিস্থিতি নিয়েও বিস্ফোরক মন্তব্য করতে শোনা গিয়েছে সৌমিত্রকে।ফোনালাপের ওই অডিও ক্লিপিংসে বলতে একের পর এক বিস্ফোরক মন্তব্য দাবি করেছেন সৌমিত্র খাঁ। তাঁকে বলতে শোনা গিয়েছে, আগামী লোকসভা নির্বাচনে বাংলায় বিজেপি তিনটে আসন পাবে। দলে যা চলছে তা ভাবা যায় না।যদিও এই ফোনালাপের অডিওটির সত্যতা যাচাই করে দেখেনি এশিয়ানেট নিউজ বাংলা। 

আরও পড়ুন, Child Abuse : আটক শিশু কল্যাণ দপ্তরের ডেপুটি ডিরেক্টর, হাওড়ার শিশু-নিগ্রহের ঘটনায় বড় মোড়

আরও পড়ুন, Farm Law:'এটা তোমাদেরই জয়', কৃষি আইন বাতিল ঘোষণার পরেই কৃষকদের শুভেচ্ছা, BJP-কে তোপ মমতার

অডিওতে শোনা গিয়েছে সৌমিত্র খাঁ আরও বলেছেন, কট্টর বিরোধীদের সাইড বেঞ্চে পাঠিয়ে দেওয়া হচ্ছে।বাংলা থেকে মন্ত্রীত্ব পাওয়া চার জনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। তিনি বলেছেন, চারজন মন্ত্রীর মধ্যে লোকসভা আসন জিতবেন শুধু শান্তনু ঠাকুর। ভোট হলে জিতবেন না নিশীথ প্রাণাণিকও। তিনি মন্ত্রী হলে দলীয় কর্মীদের কোনও লাভ হয়নি। শান্তনু ঠাকুর বাদে বাকি তিনজন মন্ত্রী কোনও কাজের নয়, বলে দাবি তাঁর।ওই ফোনালাপে বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি  দিলীপ ঘোষের বিরুদ্ধে সৌমিত্র খাঁ-কে বলতে শোনা গিয়েছে, দিলীপ ঘোষ নিজের কেন্দ্রে ওয়ার্ডে হেরে বসে আছেন। বড় বড় কথা বলছেন। রাস্তায়ও নামেন না।। খালি মিডিয়ার সামনে বাইট দেন। তবে শুধু দিলীপ ঘোষের বিরুদ্ধেই নয়, রাজ্যের বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধেও বলতে শোনা গিয়েছে যে, মেদিনীপুর থেকে কোনও আসন পাবে না বিজেপি। 

অপরদিকে, এদিন বাবুল সুপ্রিয় এবং ১০ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী মান্না দে'র উপর হামলার ঘটনায় ফিরহাদ হাকিম বলেন, 'আমি ছিলাম ওই মিটিংটাতে। লাইটের তার, মাইকের তার ছিঁড়ে দেওয়া হয়েছে। পাশে একটা ডিজে এনে বাজানো হলো। হামলার সময় পুলিশ বাধা দিতে গেলে পুলিশকেও ধাক্কা মারে বিজেপির লোকজন। তার মধ্যেই বাবুল সুপ্রিয়কে হেনস্থা করা হয়েছে', বলে অভিযোগ তুলেছেন পরিবহণ মন্ত্রী।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios