Asianet News BanglaAsianet News Bangla

'খুব ভাল ফল হবে, বিরাট মার্জিনে জিতবেন মমতা বন্দ্য়োপাধ্যায়', চ্যালেঞ্জ ফিরহাদের


' খুব ভাল রেজাল্ট হবে। ৫০ থেকে ৮০ হাজারের মধ্যে লিড হবে। বিরাট মার্জিনে মমতা বন্দ্য়োপাধ্যায় জিতবে।' বার্তা ফিরহাদের।  মিনি পাকিস্থান প্রসঙ্গ উঠতেই তোপ বিজেপিকে দাগলেন ফিরহাদ। 

TMC Leader Firhad Hakim says Mamata Banerjee will win by a huge margin RTB
Author
Kolkata, First Published Oct 3, 2021, 10:51 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

' বিরাট মার্জিনে জিতবে মমতা বন্দ্য়োপাধ্যায়', (Bhabanipur By Election) ভবানীপুর উপ নির্বাচনের গণনার সকালে বিজেপি তোপ দেগে চ্যালেঞ্জ ছুড়লেন পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)। এদিন সাম্প্রদায়িকতা ইস্যুতে (BJP) গেরুয়াশিবিরকে তীব্র আক্রমণ করলেন তিনি।

আরও পড়ুন, Bhabanipur By Election: আজই মমতার ভাগ্য নির্ধারণের দিন, ধরে রাখতে পারবেন কি মুখ্যমন্ত্রীর আসন

ফিরহাদ এদিন বলেছেন ,' খুব ভাল রেজাল্ট হবে। ৫০ থেকে ৮০ হাজারের মধ্যে লিড হবে। এবং বিরাট মার্জিনে মমতা বন্দ্য়োপাধ্যায় জিতবে। ভবানীপুরের ৮২ নম্বর ওয়ার্ড খোদ পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিমের। সেখানেই এবার সবচেয়ে বেশি ভোট পড়েছে। এপ্রসঙ্গে ফিরহাদ বলেন, মানুষ ভাল ভোট দিয়েছে। আমাদের ছেলেরা প্রচন্ড খেটেছে। সবাইকে ভোট দিতে অনুরোধ করেছে।' প্রসঙ্গত ভবানীপুর উপনির্বাচন শেষ হতেই ফিরহাদ বলেছিলেন, ভবানীপুরে ২০ শতাংশ ভোটের অস্তিত্ব নেই। কারণ অনেকেই হয়তো মারা গিয়েছেন। আবার অনেকেই বয়েস হয়ে যাওয়ার জন্য সিড়ি থেকে নামতে পারেন না। তাই ভোট দিতে আসতে পারেননি। তবে গত একুশের নির্বাচনে ঘরে গিয়ে বয়স্কদের থেকে ভোট নিয়ে আসার সুবিধায় কমিশন অগ্রাধিকার দিলেও এবার সেই সুযোগ নেই। তবু ৬০ শতাংশের বেশি পড়েছে , মানেই খুব ভালো হয়েছে এবারের ভোট বলে বার্তা দিয়েছিলেন তিনি।

আরও পড়ুন, 'পুলিশ একটা দলের হয়ে দাঁড়িয়ে হিংসা দেখেছে', প্রিয়াঙ্কার হাইকোর্ট ইস্যু নিয়ে মুখ খুললেন দিলীপ

অপরদিকে এদিন তিনি ধর্মী বিভাজন প্রসঙ্গ টেনে বলেন, 'বাংলায় ওসব হয় না। ওগুলি উত্তরপ্রদেশে হয়। এখানে কোনও  ধর্মী বিভাজন নেই। মানুষ একসঙ্গে আনন্দে থাকে। এটা আসলে সারা ভারতের কাছে বাংলাকে বদনাম করার প্রোপাগণ্ডা বিজেপির।' মিনি পাকিস্থান প্রসঙ্গে উঠতেই তোপ দাগেন ফিরহাদ। তিনি বলেন,  'যেহেতু আমি মুসলমান, তাই সাম্প্রদায়িকতা তুলে ওরা এই বিভাজনটা করে। যতটা নরেন্দ্র মোদী ভারতীয়, তার থেকে বেশি ভারতীয় আমি। আমি এই ভারতে জন্মেছি। বড় হয়েছি। আর এই ভারতের মাটিতেই আমার মৃত্যু হয়ে কবর হবে। আমার থেকে বড় ভারতীয় কে আছে।'
 

   আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios