Asianet News BanglaAsianet News Bangla

Madan mitra- জামিন পেয়ে খোশমেজাজে মদন, নাতিকে নিয়ে কলকাতার রাস্তাতেই চাপলেন টয় ট্রেন

 

বর্ষীয়ান এই তৃণমূল নেতাকে দেখা গেল কলকাতার রাস্তায় টয় ট্রেন চালাতে। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

TMC leader Madan Mitra drove a toy train on Kolkata after getting interim bail
Author
Kolkata, First Published Nov 16, 2021, 9:24 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মদন মিত্র(madan mitra) মানেই নিত্যনতুন চমক। এবার বর্ষীয়ান এই তৃণমূল নেতাকে দেখা গেল কলকাতার রাস্তায় টয় ট্রেন চালাতে। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে মদনের খুশির কারণ অবশ্যই নারদ মামলায় (Narada case) অন্তর্বতী জামিন। রায় শোনার পরেই মঙ্গলবার ভবানীপুর(bhabanipur) ইয়ুথ ক্লাবের কার্তিক পুজোর উদ্বোধন এসে অন্য মেজাজে দেখা গেল তাঁকে। ভবানীপুরের ইউনাইটেড ইউথ ফোরাম আয়োজিত কার্তিক পুজোয় এবার অভিনব আয়োজন করা হয়েছে৷ থাকছে টয় ট্রেন(toy train) এবং রোপওয়েতে চড়ার সুযোগ।

এই ক্লাবের পুজোর উদ্বোধনে এসে নাতিকে নিয়ে টয় ট্রেন চড়ে কেন্দ্রের পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির তীব্র প্রতিবাদও করেন তিনি। এমনকী কেন্দ্রের বিরুদ্ধে ব্যাঙ্গাত্মক ভঙ্গিতে কটাক্ষও শানান তিনি। ব্যাটারি চালিত ওই ট্রেনে বসেই কটাক্ষের সুরে তিনি বলেন, “কেন্দ্র তো সব ট্রেন বিক্রি করে দিচ্ছি, তাই টয় ট্রেনে চড়েই প্রতিবাদ” পাশাপাশি রাজ্যের যে বকেয়া পাওনা রয়েছে তাও কেন্দ্রের তরফে দ্রুত পাঠানোর দাবি তোলেন তিনি। পাশাপাশি অবিলম্বে কেন্দ্র সরকারের কাছে পেট্রোল ও ডিজেলের দাম ৫০ শতাংশ কমানোরও দাবি তোলেন তিনি। এদিকে মদনের এই নতুন ‘স্টান্টে’ রীতিমতো সাড়া পড়ে গিয়েছে নেট পাড়ায়।

আরও পড়ুন - ঈশান নয়, স্কুলের ছোট ছোট বাচ্চারাই সবথেকে দামি, স্কুল পরিদর্শনে এসে বললেন নুসরত

টয় ট্রেনে ভ্রমণ করতে করতেই এদিন আদালতের রায় নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় মদন মিত্রকে। রায় প্রসঙ্গে তিনি বলেন, 'আদালতের রায়ে আমি খুশি। তবে গোটা বিষয়টিই বিচারাধীন রয়েছে। বিজেপির দুই ভাই ইডি আর সিবিআই। তবে ভয় দেখিয়ে আমাদের সাথেকিছু করা যাবে না।' সঙ্গত উল্লেখ্য, মঙ্গলবার নারদ মামলায় সিটি সেশন কোর্টে সিবিআই ইডি-র বিশেষ আদালতে হাজিরা দেন মদন মিত্র৷ ফিরাহদ হাকিম, শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে মদন মিত্রকেও কুড়ি হাজার টাকার ব্যক্তিগত বন্ডে অন্তরবর্তী জামিন দেন বিচারক৷ আর তাতেই খুশির হাওয়া বয়ে যায় ঘাসফুল শিবিরে।

আরও পড়ুন - নবান্নের সবুজ সংকেতে, মুর্শিদাবাদে যাত্রা শুরু করল বিশেষ ‘মহিলা থানা’

প্রসঙ্গত উল্লেখ্য, তৃমমূল জমানার শুরুতেই নারদ মামলায় মুখ পোড়ে সরকারের। দুর্নীতিতে নাম জড়ায় ফিরহাদ, সুব্রত, মদনের মতো তাবড় তাবড় নেতাদের। জল গড়ায় আদালতেও। তারপর গঙ্গা দিয়ে বয়ে গিয়েছে অনেক জল। রাজনীতির ময়দানেও দেখা গিয়ে বড়সড় পারাপতন। যার রেশ এখনও অব্যাহতয তবে বর্তমানে এই মামলায় মদনের অন্তবর্তী জামিনে স্বস্তি ফিরেছে তৃণমূল শিবিরে। অন্যদিকে মদনের পাশাপাশি এদিন  ফিরাহদ হাকিম, শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে মদন মিত্রকেও কুড়ি হাজার টাকার ব্যক্তিগত বন্ডে অন্তরবর্তী জামিন দেন বিচারক৷

 

Follow Us:
Download App:
  • android
  • ios