রাজ্য়ের আইনশৃঙ্খলা নিয়ে  রাষ্ট্রপতির কাছে যাচ্ছে বিজেপি। যা শুনে খোদ বিজেপি শাসিত রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুললেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। পাল্টা  রাজ্য়ের ১৮জন বিজেপি সাংসদকে খোঁচা দিতে ছাড়লেন না তৃণমূলের পরিষদীয় দলনেতা।

মাঝ আকাশে সন্তান প্রসব বিদেশিনির, কলকাতায় বিমানের জরুরি অবতরণ

শাসক দলকে চাপে রাখতে রাষ্ট্রপতির দ্বারস্থ হয়েছে বিজেপি। মঙ্গলবার রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে দেখা করার কথা রাজ্য় বিজেপির প্রতিনিধি দলের। জানা গিয়েছে, রাজ্য়ের যাদবপুর কাণ্ড থেকে মহিলা নির্যাতনের একাধিক ঘটনার দৃষ্টান্ত তুলে ধরবে বিজেপির প্রতিনিধিরা। মূলত, রাজ্য়ে তৃণমূলের আমলে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনমনের কথাই তুলে ধরবেন তারা। যা নিয়ে বিরোধী বিজেপিকে খোঁচা দিতে ছাড়লেন না তৃণমূলের মহাসচিব। 

পাওনা টাকা চাওয়ায় যৌন হেনস্থার অভিযোগ, মান বাঁচাতে ঝাঁপ মহিলার

এদিন বিজেপির রাষ্ট্রপতি ভবনে যাওয়ার পসঙ্গে পার্থবাবু বলেন, আগে উত্তরপ্রদেশে কী হচ্ছে সেদিকে নজর দিক বিজেপি। ইউপি সহ অন্যান্য বিজেপি শাসিত রাজ্য়ে মহিলাদের কী অবস্থা তা দেখা উচিত তাদের। সেখানকার শাসকরা রাজ্য়ের  আইনশৃঙ্খলা রক্ষায়  কী  করছেন তাও নজর দেওয়া উচিত গেরুয়া ব্রিগেডের। রাজ্য়ে একবার ফাউ ভোট পেয়ে গেছেন। কিন্তু ১৮জনকে একবারও একসঙ্গে রাজ্য়ে মানুষের পাশে দাঁড়াতে দেখা যায়নি। ভোট নিলে মানুষকে পরিষেবা দিতে হয়, তাদের  পাশে দাঁড়াতে হয় তার লোক কোথায় বিজেপির। ওনারা দিল্লি ঘুরতে গেছেন,ঘুরুক। শীতে রোদ পোহাবেন চলে আসবেন।