Asianet News BanglaAsianet News Bangla

Accident: ভয়াবহ বাস দুর্ঘটনা শহরে, গুরুতর জখম হয়ে কলকাতা মেডিক্যালে ভর্তি ১১

  নিয়ন্ত্রণ হারিয়ে মা ফ্লাইওভারে ধাক্কা মারল একটি বেসরকারি বাস। বাসের ১১ জন যাত্রী গুরুতর জখম হয়ে এই মহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন। 

Tragic road accident at Maa Fly over in Kolkata  seriously injured 11 RTB
Author
Kolkata, First Published Aug 11, 2021, 2:41 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বেপরোয়া গতির জেরে ফের দুর্ঘটনা শহরে। নিয়ন্ত্রণ হারিয়ে মা ফ্লাইওভারে ধাক্কা মারল একটি বেসরকারি বাস। বাসের ১১ জন যাত্রী গুরুতর জখম হয়ে এই মহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন। বুধবার ঘটনাটি ঘটেছে চায়না টাউন এলাকায়।

আরও পড়ুন, Tripura: 'ত্রিপুরা থেকে চলে যাচ্ছেন বিপ্লব দেব', বিস্ফোরক ফিরহাদ
এদিন পার্ক সার্কাস থেকে সায়েন্স সিটির দিকে যাচ্ছিল বাসটি। সেই সময় এই দুর্ঘটনা ঘটে। জানা গিয়েছে, কেবি ১১ রুটের ওই বেসরকারি বাসটির গতি বেশি থাকায় পিলারে ধাক্কা মেরেছে। মুহূর্তে চূর্ণ বিচূর্ণ হয়ে গিয়েছে চালকের সামনের কাঁচ। দুর্ঘটনায় বাসের ভিতরে ছড়িয়ে আচে রক্ত। খবর পেতেই ঘটনাস্থলে পৌছয় প্রগতি ময়দান থানার পুলিশ। বাসের ১১ জন যাত্রী গুরুতর জখম। তাঁদেরকে কলকাতা ন্যাশনাল মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়েছে। তবে বাসের চালক পলাতক। তার খোঁজ চালাচ্ছে পুলিশ।  দ্রুত গতিতে কেন চালাচ্ছিল বাস, রেষারেষির কোনও কারণ ছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন, Tripura:'রোজই আমাদের নামে এখানে মামলা হয়, ২-৪ টে হোক না ওদের নামেও', দাবি সায়ন্তনের

তবে চলতি বছরে শহরে দুর্ঘটনার সংখ্যা বেড়েই চলেছে। শহরের গতি নিয়ন্ত্রণের জন্য স্পিড মিটার বসানো হয়েছে। সেভ ড্রাইভ, সেফ লাইফ নিয়ে প্রচার করা হচ্ছে। তবুও হুশ ফেরেনি গাড়ি চালকদের। শুক্রবার রাতে বর্ধমানের ২ নম্বর জাতীয় সড়কের আজির বাগানের ফ্লাইওভার  থেকে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক জাম্প করে জাতীয় সড়কের পাশে এপ্রোচ রোড পেরিয়ে পাল্টি খেয়ে ঝোঁপের মধ্যে ঢুকে যায়। সেবারেও গুরুতর জখম হন লরির চালক,খালাসি সহ ৩ জন। পুলিশের অনুমান চালক মদ্যপ অবস্থায় নিয়ন্ত্রণ হারিয়েছে।

আরও পড়ুন, Khadya Bhavan: মেধা তালিকা মেনে হয়নি নিয়োগ, অবস্থান বিক্ষোভে চাকরি প্রার্থীরা
 অগাস্টের শুরুতেই গভীর রাতে আরও একটি ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। মৃত্যু হয় ছয় জনের। একটি যাত্রী বোঝাই পিকআপ ভ্যান রাস্তার পাশের গাছে সজোরে ধাক্কা মারলে দুর্ঘটনা ঘটে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বকুলতলা থানার সীমানা বাজার এলাকায়। পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, কুলতলী থানার রাধাবল্লভপুর, মল্লিকপুর এলাকা থেকে তামিলনাড়ুতে কাজের জন্য ২৭ জন শ্রমিক রবিবার রাত পৌনে বারোটা নাগাদ রওনা দিয়েছিলেন ঐ পিকআপ ভ্যানে চেপে। হাওড়া স্টেশন থেকে তাঁদের ট্রেন ধরার কথা ছিল। কিন্তু বকুলতলা থানার সীমানা বাজারের কাছে এসে ব্যাক ঘুরতে গিয়ে রাস্তার পাশের একটি গাছে সজোরে ধাক্কা মেরে উল্টে যায় ট্রাকটি। ঘটনাস্থলেই ছয়জনের মৃত্যু হয়।

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Tragic road accident at Maa Fly over in Kolkata  seriously injured 11 RTB

Tragic road accident at Maa Fly over in Kolkata  seriously injured 11 RTB

 

Follow Us:
Download App:
  • android
  • ios