Asianet News BanglaAsianet News Bangla

Ustad Rashid khan: 'বাড়ির সামনে স্নাইপার তাক করা, বেরোলেই গুলি', রশিদ খানকে প্রাণ নাশের হুমকি

 নাকতলায় তার বাড়ির সামনে স্নাইপার তাক করা রয়েছে , বেরোলেই গুলি চালানো হবে বলে  উস্তাদ রশিদ খানকে প্রাণ নাশের হুমকি দেওয়া হয়েছে। ইতিমধ্যেই এই  ঘটনায় দুই ব্যাক্তি গ্রেফতার করেছে পুলিশ।

 

Two   arrested on charges of threatening to kill   Ustad Rashid Khan RTB
Author
Kolkata, First Published Oct 16, 2021, 12:58 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সঙ্গীত শিল্পী উস্তাদ রসিদ খানকে  (Ustad Rashid Khan) প্রাণ নাশের হুমকি ( Threat Call) এবং ৫০ লক্ষ টাকা তোলা চাওয়া হয় বলে অভিযোগ।  নাকতলায় তার বাড়ির সামনে স্নাইপার তাক করা রয়েছে , বেরোলেই গুলি চালানো হবে বলে  উস্তাদ রসিদ খানকে  হুমকি দেওয়া হয়েছে। ইতিমধ্যেই এই  ঘটনায় দুই ব্যাক্তি গ্রেফতার করেছে পুলিশ (Kolkata Police)।

আরও পড়ুন, Murder Case: পরকীয়ায় মত্ত হয়ে স্বামীকে গলা টিপে খুন ভাঙড়ে, ধৃত স্ত্রী

পুলিশ সূত্রে খবর, তদন্তে নেমে উত্তরপ্রদেশের লক্ষ্ণৌ থেকে রশিদ খানের প্রাক্তন চালক দীপক আউলাকা এবং প্রাক্তন অফিস অ্যাসিট্য়ান্ট অবিনাশ কুমার ভারতীকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের গুণ্ডাদমন শাখা। রশিদের পরিবার অভিযোগ তুলে জানিয়েছেন, সম্প্রতি মোবাইলে বারবার ফোন আসতে থাকে। ফোন করা হয় শিল্পীর বড় মেয়েকেও। বলা হয়, বাড়ির সামনে বন্দুকবাজ ঘুরছে। বাড়ি থেকে বেরোলেই গুলি করা হবে শিল্পীকে। পুলিশ সূত্রে খবর, রাশিদের অফিসে কিছু দিন কাজ করে দীপক উত্তরপ্রদেশে নিজের বাড়ি চলে যান। এরপর হোয়াটসঅ্যাপ কলের মাধ্যমে রাশিদ এবং কন্যাকে হুমকি দিতে থাকেন। তাঁকে ক্ষতিপূরণ দিতে বলা হয়। প্রথমে ৫০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দাবি করেন। পরে ২০ লক্ষ টাকা চাওয়া হয়। টাকা না পেলে রাশিদকে খুন করা হবে বলেও হুমকি দেওয়া হয়।

আরও পড়ুন, Durga Puja: দশমীতেও হামলা বাংলাদেশের মন্দিরে, বেধড়ক মার ভক্তদেরও

 পুলিশ সূত্রে খবর, পরিচয় লুকোতে মোবাইল নম্বর মাস্কিং করে ফোন করে অভিযুক্তরা। তবে শেষ অবধি মোবাইল ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করে তাঁদের সন্ধান পায় কলকাতা পুলিশ। পুলিশ সূত্রের খবর, ধৃত ট্রানজিট রিমান্ডে এরাজ্যে আনা হয়েছে।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

 

Follow Us:
Download App:
  • android
  • ios