ফের বদলে গেল বুলেটিনের ফরম্যাট। নতুন ফরম্যাটে থাকল না অনেক কিছুই। রাজ্য় করোনা বুলেটিন বলছে, গত ২৪ ঘণ্টায় রাজ্য়ে ২ জন করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। আক্রান্ত হয়েছেন ৪১  জন। তবে রাজ্যে করোনা অ্যাকটিভ কত জন, মোট কত জন আক্রান্ত হয়েছেন সংক্রমণে তা নিয়ে কিছুই বলা হয়নি বুলেটিনে। এখনও পর্যন্ত রাজ্য়ে মৃতের সংখ্যারও উল্লেখ করা হয়নি। তবে হিসেব বলছে, শনিবাবার পর্যন্ত সংখ্যাটা ৪৮ ছিল। নতুন করে ২ জনের মৃত্যু হওয়ায় রাজ্য়ের অডিট  কমিটির হিসেব অনুযায়ী করোনায় মৃতের সংখ্য়া ৫০ জন।

করোনা পরিস্থিতির কী অবস্থা, কলকাতায় আসছে কেন্দ্রীয় স্বাস্থ্য় মন্ত্রকের 'পাবলিক হেলথ টিম'

ওই বুলেটিন বলছে, এই মুহূর্তে হোম কোয়ারেন্টাইনে আছেন ৬৯৫৩ জন। কোয়ারেন্টাইন পর্ব শেষ হয়েছে ৬২ হাজার ৩৬৫ জনের। হাসপাতালে আইসোলেশনে ভর্তি রয়েছেন ৪৫৩২ জন। হাসাপাতলে আইসোলেটেড থেকে ছাড়া পেয়েছেন ৪২৩০ জন। আইসোলেশনে এই মুহূর্তে ভর্তি রয়েছেন ৩০২ জন। রাজ্যে মোট সরকারি কোয়ারেন্টাইন সেন্টার এই মুহূর্তে রয়েছে ৫৮২টি। ১৬টি ল্যাবে হচ্ছে করোনা পরীক্ষা।

টিকিয়াপাড়ায় পুলিশ পিটিয়ে জেলে সাকির, বাড়িতে ত্রাণ পৌঁছল প্রশাসন..

কিন্তু শনিবার রাতে যে বুলেটিন প্রকাশ করেছে স্বাস্থ্য দফতর, তাতে রাজ্যে মোট করোনা আক্রান্তের উল্লেখ তো নেই। সেই সঙ্গে এও বলা হয়নি যে এই মুহূর্তে কতজন কোভিড অ্যাকটিভ রোগী রয়েছেন। মোট মৃত্যুর কথাও বলা নেই। রবিবারের বুলেটিনেও সেই একই চিত্র দেখা গেছে। এদিকে সোমবারই রাজ্য়ে করোনা পরিস্থিতি দেখতে আসছে পাবিলিক হেলথ টিম। কলকাতা ছাড়াও দেশের আরও ১৯ টি অত্যধিক করোনা সংক্রমিত অঞ্চলে যাবে এই টিম। রবিবারই কেন্দ্রীয় স্বাস্থ্য়মন্ত্রক নোটিস দিয়ে এই খবর জানিয়েছে।