করোনা আক্রান্ত হয়ে ফের হাসপাতালে চিকিৎসাধীন রাজ্য়ের শ্রম প্রতিমন্ত্রী নির্মল মাজি। কোভিড রিপোর্ট পজিটিভ আসতেই শনিবার রাতে কলকাতা মেডিক্য়ালের এনএসবি-তে ভর্তি করা হয়েছে তাঁকে। তবে এই মুহূর্তে আপাতত স্থিতিশীলই আছেন তিনি বলে জানিয়েছে চিকিৎসকেরা।

 

আরও পড়ুন, সিটি স্ক্য়ান করা হল দিলীপ ঘোষের, ফুসফুসের অবস্থা নিয়ে কী বলছেন চিকিৎসকেরা

 

কলকাতা মেডিক্য়ালের এনএসবি-তে  রাজ্য়ের শ্রম প্রতিমন্ত্রী


সূত্রের খবর, উপসর্গ আসাতেই সন্দেহ হয় এবং তারপরেই বেসরকারি ল্য়াবে সোয়াব টেস্ট করান তিনি। রিপোর্ট পজিটিভ আসতেই আর একমুহূর্তও দেরি করা হয়নি। কারণ, হাসপাতাল সূত্রের খবর, রাজ্য়ের শ্রম প্রতিমন্ত্রী নির্মল মাজি-র পেশার, সুগারের পাশপাশি অতিরিক্ত ওজন সহ একাধিক কো-মর্বিডিটি রয়েছে। তাই আর ঝুঁকি না নিয়ে তাঁকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন চিকিৎসকেরা। তারপরেই শনিবার রাত ১০ টা ৪০ মিনিটে ভর্তি হন কলকাতা মেডিক্য়ালের এনএসবি-তে  রাজ্য়ের শ্রম প্রতিমন্ত্রী।

আরও পড়ুন, অক্সিজেন সাপোর্ট ছাড়াই রাতে ভাল ঘুম সৌমিত্র-র, আচ্ছন্ন ভাব কাটলেই মিলতে পারে ছুটি

 

অধ্যাক্ষ, উপ- অধ্যাক্ষ সহ চিকিৎসকেরাও চাপে পড়ে গিয়েছেন

উল্লেখ্য, রক্ত জমাট বাধার সমস্যা নিয়ে গত মাসেই এসএসকেম-এ ভর্তি ছিলেন নির্মল মাজি। তারই মধ্যে আবার করোনায় আক্রান্ত হলেন তিনি। প্রসঙ্গত, শুক্রবারই কলকাতা মেডিক্যালের রোগী কল্যান সমিতির সভাপতিত্ব করেছিলেন নির্মল মাজি। যার দরুন অধ্যাক্ষ, উপ- অধ্যাক্ষ সহ চিকিৎসকেরাও চাপে পড়ে গিয়েছেন। তবে এই মুহূর্তে আপাতত স্থিতিশীলই আছেন তিনি বলে জানিয়েছে চিকিৎসকেরা।