বুধবার বেলা বাড়তেই কলকাতায় লাফিয়ে চড়ল পারদ।শহরের সর্বোচ্চ তাপমাত্রা ৩২.১ ডিগ্রি সেলসিয়ার্স। স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি উপরে। তবে আবহাওয়া দফতরে খবর অনুযায়ী, রবিবারে সর্বোচ্চ তাপমাত্রা কলকাতায় ৩৫ ডিগ্রি সেলসিয়াস হতে পারে বলে অনুমান আবহাওয়াবিদদের। উত্তরবঙ্গে বৃষ্টির পূর্বাভাস। 

আরও পড়ুন, 'মোদি এলে ধ্বংস, দিদি এলে সৃষ্টি', বুধবার মমতার সভার আগে পোস্টার পড়ল চুঁচুড়ার মাঠে 

 

 

 

বৃষ্টির সম্ভাবনা উত্তরবঙ্গের পার্বত্য এলাকায়। বৃষ্টি হতে পারে সিকিমেও। দার্জিলিং ও কালিম্পং এর কিছু এলাকায় বজ্রবিদ্যুৎ সহ হালকা বৃষ্টির সম্ভাবনা। রবিবার পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা উত্তরবঙ্গে পার্বত্য এলাকায়। দক্ষিণবঙ্গে বাড়বে তাপমাত্রা।রবিবারে সর্বোচ্চ তাপমাত্রা কলকাতায় ৩৫ ডিগ্রি সেলসিয়াস হতে পারে বলে অনুমান আবহাওয়াবিদদের। আগামী ২৪ ঘণ্টায় সকালের দিকে হালকা কুয়াশা হতে পারে কলকাতা উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা পূর্ব মেদিনীপুর এবং নদিয়া ও  মুর্শিদাবাদ। বুধবার পরিষ্কার আকাশ কলকাতায়। সর্বনিম্ন তাপমাত্রা ২১ ডিগ্রী । গতকাল সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩২.১ ডিগ্রী। বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৯৪ শতাংশ ।  কোনও বৃষ্টি হয়নি।পশ্চিমী ঝঞ্ঝার প্রভাবে আগামী কয়েকদিন উত্তরবঙ্গের পার্বত্য এলাকার উচু অংশে হালকা বৃষ্টির সম্ভাবনা।

আরও দেখুন, Election Live Update- দলে 'অপমানিত-অত্যাচারিত' বলার পর শুভেন্দু-বাবুলের সঙ্গে আড্ডায় কুণাল, জল কোন দ 

 

 

আবহাওয়া দফতরে খবর অনুযায়ী, বুধবার পরিষ্কার আকাশ কলকাতায়। শহরের সর্বোচ্চ তাপমাত্রা ৩২.১ ডিগ্রি সেলসিয়ার্স। স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি উপরে। সর্বনিম্ন তাপমাত্রা ২১.০ ডিগ্রী ।  স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি উপরে। মঙ্গলবার সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩২.১ ডিগ্রী। বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৯৪ শতাংশ এবং সর্বনিম্ন ৩৫ শতাংশ।।   কোনও বৃষ্টি হয়নি। পশ্চিমী ঝঞ্ঝার প্রভাবে আগামী কয়েকদিন উত্তরবঙ্গের পার্বত্য এলাকার উচু অংশে হালকা বৃষ্টির সম্ভাবনা। সোমবার শহরের সর্বোচ্চ তাপমাত্রা ৩০.৩ ডিগ্রি সেলসিয়ার্স। শহরের সর্বনিম্ন তাপমাত্রা ১৮.০  ডিগ্রী সেলসিয়ার্স।  স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি নীচে ।বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৮৯ শতাংশ এবং সর্বনিম্ন ৩৪ শতাংশ। রবিবার শহরের সর্বোচ্চ তাপমাত্রা ২৭.৪ ডিগ্রি সেলসিয়ার্স। স্বাভাবিকের থেকে ৩ ডিগ্রি নীচে ।  শহরের সর্বনিম্ন তাপমাত্রা ১৭.০  ডিগ্রী সেলসিয়ার্স।  স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি নীচে ।বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৮৬ শতাংশ এবং সর্বনিম্ন ৩৯ শতাংশ।