শহর কলকাতায় আকাশ আজ সারাদিনই পরিষ্কার ছিল। আবহাওয়া দফতরের খবর অনুযায়ী,   শুক্রবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ২৪.৬ ডিগ্রি সেলসিয়াস।  যা স্বাভাবিকের থেকে এক ডিগ্রি বেশি।  এবং সর্বোচ্চ তাপমাত্রা ৩৫.২ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিকের থেকে এক ডিগ্রি বেশি। পাশাপাশি আদ্রতাও অপেক্ষাকৃত বেশি। যার দরুন সূর্যাস্তের পরেও গরম অনুভূত হওয়ার আশঙ্কার কথা জানিয়েছে হাওয়া অফিস। তবে এই মহূর্তে আপাতত কলকাতা সহ রাজ্য়ে বৃষ্টির সম্ভাবনা নেই।

আরও পড়ুন, করনা রুখতে এগিয়ে এল যাদবপুর, একদিনের বেতন দান করলেন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক-আধিকারিকরা

 কলকাতার আকাশ আজ সারাদিন পরিষ্কারই থাকবে। শুক্রবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ২৪.৬ ডিগ্রি সেলসিয়াস।  যা স্বাভাবিকের থেকে এক ডিগ্রি বেশি।  এবং সর্বোচ্চ তাপমাত্রা ৩৫.২ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিকের থেকে এক ডিগ্রি বেশি। আবহাওয়া দফতরের খবর অনুযায়ী, শুক্রবার শহরের সর্বোচ্চ তাপমাত্রা থাকতে পারে ৩৫.২ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি।  শহরের বাতাসে আপেক্ষিক আর্দ্রতার পরিমাণ সর্বাধিক ৯৭ শতাংশ। আপেক্ষিক আর্দ্রতার পরিমাণ ন্যূনতম ২৮ শতাংশ। 

আরও পড়ুন, জোর করে ট্রেন থেকে স্বাস্থ্যকর্মী দম্পতিকে নামিয়ে দিল আরপিএফ, রেল বলল 'আউটসাইডার'

উল্লেখ্য়, গত মঙ্গলবার শহরের আর্দ্রতার পরিমাণ ছিল সর্বোচ্চ ৯১ শতাংশ এবং সর্বনিম্ন ৩৩ শতাংশ।  বুধবার তা বেড়ে হয়েছিল সর্বোচ্চ ৯৫ সর্বনিম্ন ৩৮ শতাংশ।  গত রবিবার, শহর কলকাতার  সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৯.২ ডিগ্রি সেলসিয়াস।  যা স্বাভাবিকের থেকে চার ডিগ্রি কম। এবং সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৪.৩ ডিগ্রি সেলসিয়াস। শুক্রবার  এই মুহূর্তে শহরের তাপমাত্রা ৩৪ ডিগ্রি সেলসিয়াস। গত ২৪ ঘন্টায় কলকাতায় বৃষ্টি হয়নি। তবে আবহাওয়া দফতরের খবর অনুযায়ী, আরও একটি পশ্চিমী ঝঞ্ঝা  উত্তর পশ্চিম ভারতে প্রবেশ করায় বুধবার বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি শিলা বৃষ্টির সম্ভাবনা পাঞ্জাব হরিয়ানা দিল্লি উত্তর-পশ্চিম ভারতের রাজ্যগুলিতে।

আরও পড়ুন, এবার নিজের খরচে হোটেলেও থাকা যাবে কোয়রান্টিনে, জানাল স্বাস্থ্য দফতর