মধ্যরাতেই শুরু বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি। বুধবার রাত সাড়ে এগারোটার পর থেকেই বইতে থাকে ঝোড়ো হাওয়া। মধ্য রাতেই নামে বৃষ্টি। সঙ্গে বজ্রবিদ্যুৎ। আগেই মিলেছিল আবহাওয়া দফতরের বৃষ্টির সম্ভাবনা ছিল দুই বঙ্গেই। মঙ্গলবার বিকেলে এক পশলা বৃষ্টি হলেও তার পর থেকে আকাশের মুখ ভার। বুধবার সকালে খানিক পরিষ্কার আকাশ হলেও ছিল থমথমে ভাব।

আরও পড়ুনঃ হোলি খেলে বলছেন রঙ খেলবেন না, মোদীকে আক্রমণ তৃণমূলের

মেঘলা থাকার কারণে এদিন বেলায় খানিক অস্বস্তি হলেও, বিকেলের পর থেকেই বইতে থাকে ঝোড়ো হাওয়া। যার ফলে আবহাওয়া আবারও ঠাণ্ডা হয়ে যায়। আবহাওয়া দফতরের খবর অনুযায়ী,আজ সর্বনিম্ন তাপমাত্রা ১৯.৬ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে এক ডিগ্রি কম। এবং সর্বোচ্চ তাপমাত্রা  ৩১.৩ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে এক ডিগ্রি কম। 
আগামী ২৪ ঘন্টা বিক্ষিপ্ত বৃষ্টিপাতের সম্ভাবনা। দুই বঙ্গেই এদিন বৃষ্টি হবে। সঙ্গে বইবে ঝোড়ো হাওয়া।

আরও পড়ুনঃ বাড়ির ছাদ থেকে পড়ে ডান্সারের মৃত্যু, খুন না আত্মহত্যা তদন্তে পুলিশ

আবহাওয়া দফতরের খবর অনুযায়ী, বীরভূম, মুর্শিদাবাদ এবং মালদহে ঝড়-বৃষ্টির বড়সড় প্রভাব পড়বে। রাজ্যজুড়ে বৃষ্টির পরিমাণ বাড়বে বৃহস্পতিবার। আজ ও কাল বিক্ষিপ্তভাবে দমকা ঝড়ো হাওয়া বইতে পারে দক্ষিণবঙ্গে। সঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা। বিক্ষিপ্তভাবে বৃষ্টি চলবে আগামী রবিবার পর্যন্ত। বৃহস্পতিবার বাড়বে বৃষ্টির সঙ্গে ঝড়ো হাওয়া। কলকাতায় আজ আংশিক মেঘলা আকাশ থাকবে। বাতাসে জলীয় বাষ্প থাকায় ক্রমশ অস্বস্তি বাড়বে দিনের বেলায়।