রাজ্য়ের সঙ্গে মিলল না পরিসংখ্য়ান। মঙ্গলবার স্বাস্থ্য় মন্ত্রকের বুলেটিনে জানিয়ে দেওয়া হয়েছে রাজ্য়ে করোনা আক্রান্তের সংখ্যা ৪০০ ছুঁতে চলেছে। মঙ্গলবার বিকেল পর্যন্ত  বাংলায় করোনা আক্রান্ত ৩৯২। এখনও পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরছেন ৭৩ জন। তবে কেন্দ্রের হিসেবে বাংলায় ১২ জন মৃত হলেও রাজ্য় সরকার বলছে,বাংলায় করোনায় মৃতের সংখ্যা এখন ১৫।

কেন্দ্রের প্রতিনিধি দলকে জেলা পরিদর্শনে বাধা, নবান্নের নির্দেশে সংঘাতের বার্তা..

এদিকে রাজ্যের পরিসংখ্যান বলছে, মঙ্গলবার বিকেল পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৭৪ জন। একইসঙ্গে করোনায় মৃতের সংখ্যাও বেড়ে দাঁড়িয়েছে ১৫। নবান্নে সাংবাদিক বৈঠকে এমনই জানিয়েছেন মুখ্যসচিব রাজীব সিনহা। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে আরও ২৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

গাড়ি ঘুরিয়ে বিএসএফ ক্যাম্পে কেন্দ্রীয় প্রতিনিধি দল, রাজ্য়ের থেকে মিলছে কি অনুমতি.

মুখ্য়সচিব জানিয়েছেন,রেডজোন ও হটস্পটগুলিতে ইতিমধ্য়েই র্যাপিড টেস্ট শুরু হয়ে গিয়েছে। কলকাতা ও হাওড়ায় ২২০টি  এই টেস্ট করা হবে। রাজীব সিনহা আরও জানান, বাংলায় বর্তমানে করোনা আক্রান্ত হয়ে ২৭৪ জন চিকিৎসাধীন রয়েছেন। এখনও পর্যন্ত রাজ্যে মোট ৬১৮২টি করোনা পরীক্ষা হয়েছে। মালদহে ৭৪ জনের নতুন করে করোনা পরীক্ষা করানো হয়েছে। তবে সব রিপোর্টই নেগেটিভ এসেছে। 

পরিসংখ্য়ান বলছে, লকডাউনেও দেশে লাফিয়ে বাড়ছে নোভেল করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। মঙ্গলবার বিকেল পর্যন্ত গোটা দেশে মোট করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ১৮,৬০১। করোনায় মৃত্যু বেড়ে ৫৯০।