কোভিডে প্রাণ হারালেন এবার রাজ্যের আইন সচিব। প্রায় একমাসে ধরে কোভিডের বিরুদ্ধে যুদ্ধ করছিলেন রাজ্যের আইন বিষয়ক দফতেরর সচিব সন্দীপকুমার রায় চৌধুরি। এমনকি রিপোর্ট একাধিক বার পজিটিভ আসার পর ৩ দিন আগে তার রিপোর্টও নেগেটিভও আসে। কিন্তু শেষ রক্ষাটাই হল না।

আরও পড়ুন, একদিনে রেকর্ড সংক্রমণ কলকাতায়, করোনায় সুস্থতার হার বাড়ল রাজ্য়ে

 

পরপর ৩ বার পজিটিভ


স্বাস্থ্য দফতর সূত্রের খবর, শনিবার শহরের এক বেসরকারি হাসপাতালে রাজ্যের আইন বিষয়ক দফতেরর সচিব সন্দীপকুমার রায় চৌধুরি প্রাণ হারান। মৃত্য়কালে বয়েস হয়েছিল ৫৬ বছর। প্রসঙ্গত ৩ অক্টোবার শহরের এক হাসপাতালে সপরিবারে ভর্তি হন তিনি। কারণ তাঁর পরিবারের স্ত্রী-কন্যা সকলেরই রিপোর্ট কোভিড পজেটিভ এসেছিল। এদিকে স্ত্রী এবং কন্যার চিকিৎসা চলার পর রিপোর্ট নেগেটিভ আসায় ছেড়ে দেওয়া হয়ে তাঁদেরকে। কিন্তু হাসপাতালে তখনও কোভিড যুদ্ধে রয়েছেন রাজ্যের আইন সচিব। টানা ২৪ দিন তিনি আইসিইউ-তে ছিলেন। রিপোর্ট ৩ বার পজিটিভ আসার পর দিন তিনেক আগে তার রিপোর্ট নেগেটিভ আসে।

আরও পড়ুন, কারা পাবেন প্রথম দফার করোনা ভ্যাকসিন, ২৫ হাজার নাম জমা পড়ল স্বাস্থ্যভবনে

শনিবার ম্যাসিভ হার্ট অ্যাটাক হয় তাঁর

 এদিকে ততদিনে আইনসচিবের শারীরিক অবস্থা আরও খারাপের দিকে এগোতে থাকে। এরপর শনিবার ম্যাসিভ হার্ট অ্যাটাক হয় রাজ্যের আইন বিষয়ক দফতেরর সচিবের।উল্লেখ্য, বাংলায় একটু একটু করে বাড়ছে সুস্থতার হার। তবে তাই বলে করোনায় মৃত্যু কমেনি কলকাতা সহ বাংলায়। এখনও সংক্রমণে চিন্তা বাড়িয়ে সব জেলাকে টপকে এগিয়ে আছে কলকাতা। আর সেটাই উদ্বেগের কারণ স্বাস্থ্য দফতরের কাছে।