শহরে ফের বেপরোয়া গতির জেরে বলি হল প্রাণ। শনিবার সকালে কালীঘাট ট্রামডিপোর কাছে দুর্ঘটনায় প্রাণ হারালেন এক মহিলা। ট্রাফিক সিগন্যাল না মেনে বেপরোয়া গতিতে ছুটে আসা ওই এসইউভি মহিলাকে ধাক্কা মারে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। কিন্তু শেষ রক্ষা হয়নি। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে মৃত্যু হয় তাঁর। তবে ঘাতক গাড়ির চালক পলাতক। স্থানীয় পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

আরও পড়ুন, কলকাতার আকাশ পরিষ্কার থাকবে, হালকা বৃষ্টির সম্ভাবনা উত্তর ও দক্ষিণবঙ্গে


সূত্রের খবর, শনিবার সকালবেলা কালীঘাট মন্দিরে পুজো দিতে যাচ্ছিলেন ওই মহিলা। সেই সময় হাজরার দিক থেকে বেপরোয়া গতিতে ছুটে আসা একটি গাড়ি ট্রাফিক সিগন্য়াল ভেঙে ওই মহিলাকে সজোরে ধাক্কা মারে। রাস্তায় ছিটকে পড়ে যান ওই মহিলা। এরপর ঘটনাস্থল থেকে পালানোর সময় ফের ধাক্কা মারে ঘাতক গাড়িটি। ততক্ষনে ঘটনাস্থলে কর্তব্য়রত ট্রাফিক পুলিশ ওয়াকিটকিতে রাস্তার পরের মোড়ে খবর পৌছে দেন। এরপর পর পালাতে গিয়ে রাসবিহারী মোড়ের ক্রসিং-এ আরও একটি গাড়িকে ধাক্কা মারে ওই গাড়িটি। 

আরও পড়ুন, ফের জেলেই রোজভ্যালির কর্ণধার, গৌতম কুন্ডুর জামিনের আবেদন খারিজ

অপরদিকে, ভয়াবহ দুর্ঘটনায় ওই মহিলার ততক্ষনে অতিরিক্ত পরিমাণে রক্তক্ষরণ হয়ে গিয়েছে। স্থানীয়রা প্রথমে এমআর বাঙ্গুর হাসপাতালে নিলে পরে এসএসকেম-এ ওই মহিলাকে স্থানান্তরিত করা হয়। কিন্তু ততক্ষনে সব শেষ। চিকিৎসকেরা ওই মহিলাকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে ঘটনাস্থল সংলগ্ন গোটা এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করছে পুলিশ। তবে ঘাতক গাড়িটির নাম্বার জানা সম্ভব হয়েছে। পলাতক ওই চালকের তল্লাশি চালাচ্ছে পুলিশ। 

আরও পড়ুন, প্রতারণা মামলায় আপাতত স্বস্তি, গ্রেফতার করা যাবে না মণিরুল ইসলামকে