Asianet News BanglaAsianet News Bangla

টিকিট দেওয়ার অছিলায় মহিলাকে স্পর্শ, প্রকাশ্য়ে মেট্রো কর্মীর কুকীর্তি

 

  • টিকিট দেওয়ার অছিলায় চলত হাত ছোঁয়ার চেষ্টা
  • বার বার  সতর্ক করা সত্ত্বেও সাবধান  হননি মেট্রো কর্মী
  • শেষে মহিলাকে হেনস্থা করতে ১৫-র টিকিটে ৫ টাকার রাইড
  •  শেষে মেট্রো কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানান ওই মহিলা
Woman lodged complain against metro rail staff for harassment
Author
Kolkata, First Published Mar 13, 2020, 12:43 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টিকিট দেওয়ার অছিলায় চলত হাত ছোঁয়ার চেষ্টা। বার বার  সতর্ক করা সত্ত্বেও সাবধান  হননি মেট্রো কর্মী। শেষে মহিলাকে হেনস্থা করতে ১৫ টাকার টিকিট কাটলেও ৫ টাকার টিকিট দেন ওই মেট্রো কর্মী। যার জেরে ময়দান স্টেশনে নামতে গিয়ে হেনস্থা হতে হয় পিঙ্কি অধিকারি নামের ওই মহিলাকে। শেষে মেট্রো কর্তৃপক্ষের কাছে এই অভিযোগ জানান মহিলা।

করোনা ভাইরাসের সাইজ বড়, কাপড়েই রোখা যাবে-বললেন দিলীপ

ওই মহিলা জানিয়েছেন,নিত্য়দিন টালিগঞ্জ স্টেশন থেকে ময়দানে যাওয়ার পথে কু-ইঙ্গিত করতেন ওই মেট্রো কর্মী। অতীতে এই নিয়ে তাকে সাবধান করা হলেও বাগ মানেননি তিনি। বাধ্য় হয়ে সোশ্যাল মিডিয়ায় ওই মেট্রোকর্মীর কুকীর্তির কথা তুলে ধরেছেন তিনি। ইতিমধ্য়েই অভিয়ুক্তের বিরুদ্ধে স্টেশন মাস্টারকে গোটা ঘটনার কথা জানিয়েছেন ওই মহিলা। লিখিত অভিযোগ দায়ের করা হয়ে ওই কর্মীর নামে। মহিলার দাবি, মেট্রো কর্তৃপক্ষের গাছাড়া মনোভাবের জন্যই এ ধরনের ঘটনা ঘটেছে। মেট্রো কর্তৃপক্ষ যাতে এই ধরনের ঘটনা সম্পর্কে আরও যত্নবান হয় তাই অভিযোগ দায়ের করেছেন তিনি।

বিজেপিতে এখনও 'বহিরাগত', মুকুলকে নিয়ে চিন্তায় শাহ ব্রিগেড

সোশ্য়াল মিডিয়ায়  পিঙ্কি লিখেছেন, মেট্রোকর্মীর হাতেই চূড়ান্ত হেনস্থা,এমনকী প্রায়ই অসভ্য ইঙ্গিত পাওয়ার পরও চুপ করে থাকা ভুল হয়েছিল। অনেকদিন আগেই ওনাকে সায়েস্তা করা উচিত ছিল। তাহলে আজ এই বাঁদরামোটা করার সাহস পেতেন না টালিগঞ্জ স্টেশনের গোপাল সাউ নামের ওই টিকিট কাউন্টারের কর্মী। আগে বলে রাখি, টালিগঞ্জ স্টেশনের এই কর্মী টিকিট কাটার সময় অনেক আকারে ইঙ্গিতে এমনকী হাত ধরেও এমন কিছু ব্যবহার করেছেন যেগুলো ঠিক স্বাভাবিক নয়। 

পুলিশ ধরার আগেই 'চিরঘুমে' রোদ্দুর, ফেসবুকে ঘুরে বেড়াচ্ছে 'রেস্ট ইন পিস'

এই ঘটনা আগে কয়েকবার আমার সঙ্গে ঘটেছে। কিন্তু আমার ভুল, আমি ব্যাপারটা ওভারলুক করে অন্য কাউন্টারে চলে যেতাম। এর আগেও যদিও মুখে সাবধান করেছিলাম ওনাকে। কিন্তু কাজ হয়নি। আজও একই ব্যাপার উনি ঘটান.. তাও আমি 'টিকিট কাটতে গিয়ে হাতে ছোঁয়া লাগতে পারে' ভেবেই বেরিয়ে যাই। এটাই ছিল সবচেয়ে বড় ভুল।
এদিকে মহিলার অভিযোগের পর ওই কর্মীকে সতর্ক করে দিয়েছে মেট্রো রেল কর্তৃপক্ষ। স্টেশন মাস্টারের ঘরে ডেকে এনে সাবধান  করা হয়েছে। যদিও পিঙ্কির পোস্ট সোশ্য়াল মিডিয়ায় পৌঁছতেই এখন গোপাল সাউ নামের ওই কর্মীর বিরুদ্ধে সরব হয়েছে নেটিজেনরা। এদিকে নিজেকে শোধরানোর জন্য় আরেকটা সুযোগ চেয়েছেন সাউ।

Follow Us:
Download App:
  • android
  • ios