বিশ্বনাথ দাস, হাওড়া-বাড়ির সামনে বাইকের গ্যারাজ তৈরিকে বাধা দিয়েছিলেন দম্পতি। সেকারণে ওই ব্যক্তির বাড়ির সামবনে কার্যত তাণ্ডব চালাল যুবক। বেধড়ক মারধর করা হয় এক ব্যক্তিকে। ওই যুবকের হাত থেকে রেহাই পাননি তাঁর স্ত্রী-মেয়েও। ক্যান্সার আক্রান্ত ব্যক্তিকে বেধড়ক মারধরের চাঞ্চল্যকর ভিডিও প্রকাশ্যে আসতেই তোলপাড় গোটা এলাকা।

আরও পড়ুন-রাজ্যে এই প্রথমবার, 'দাদার অনুগামীদের' অফিস খুলল পুরুলিয়ায়

ঘটনাটি ঘটেছে হাওড়ার ১২ নম্বর বৈষ্ণব মল্লিক রোডে। জানাগেছে, শনিবার রাতে সুশান্ত রানা নামে এক ব্যক্তির বাড়ির সামনে চড়াও হয় কয়েকজন। তাঁকে উদ্দেশ্য করে শুরু হয় গালিগালাজ। এরপর সুশান্ত বাবুর বাড়িতে ইট ছোড়া হয়। লাথি মারা হয় দরজায়। বাধা দিতে বাইরে এলে সুশান্ত বাবুকে বেধড়ক মারধর করা হয়। তার স্ত্রী ও মেয়েকে খুনের হুমকি দেয় ওই যুবক। ঝুঁকি নিয়ে ঘটনার ছবি মোবাইল বন্দি করেন অনন্যা রানার মেয়ে।

আরও পড়ুন-'চালুনি আবার ছুঁচের বিচার, দলে থেকে ব্ল্যাকমেল নয়', রাজীবকে নিশানা করে কটাক্ষ অরূপের

সুশান্ত বাবুর স্ত্রী অনন্যা রানা জানান, এলাকার কয়েকজন যুবক তাদের বাড়ির সামনে জোর জরে বাইক সারানোর গ্যারেজ করতে চাইছে। এদের মূল পান্ডা হল বুড়ো দাস। তারাকালী পুজোর সময় থেকে ঝামেলা চলছে বলে অভিযোগ। শনিবার রাতে বুড়ো তার দলবল নিয়ে এসে মদ্যপ অবস্থায় হামলা চালায়। প্রথমে তাদের বাড়ি সংলগ্ন সাইবার ক্যাফেতে চড়াও হয়। অভিযুক্তদের মারধরে রাস্তায় পড়ে যান সুশান্ত রানা। জখম অবস্থায় তাকে হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনার পর অভিযোগ দায়ের করা হয়েছে হাওড়া থানায়। এখনও কেউ গ্রেফতার না হওয়ায় উদ্বেগে গোটা পরিবার।