বর্ষবরণের রাতে, জোড়া মৃত্য়ুর ঘটনায় চাঞ্চল্য় ছড়াল, লেকটাউনে। গতকাল পুরো শহর ছিল উৎযাপনে ব্য়স্ত। তার উপর রয়েছে পৌষ উৎসব। তাই স্বাভাবিকভাবেই দেরী করে ঘুম থেকে ওঠার প্ল্য়ান ছিল সবার। কিন্তু এই নতুন বছর দেখার সৌভাগ্য় আর হল না ওই দু'জনের।  লেকটাউনের বুধবার সকালে দক্ষিণ দাঁড়ি এলাকায় রেলগেটের পাশ থেকে উদ্ধার করা হয়েছে  দুই যুবকের দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, প্রমাণ লোপাটের জন্য়ই দেহটি রেলগেটের পাশে ফেলে যায় খুনীরা।

আরও পড়ুন, কাকভোর থেকে ভিড় দক্ষিণেশ্বরে, কল্পতরু উপলক্ষ্যে অতিরিক্ত দুই ট্রেন

বুধবার সকালে লেকটাউনের দক্ষিণ দাঁড়ি এলাকায় ২৪ নম্বর রেলগেটের পাশে দুটি দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।   খবর পেয়ে ঘটনাস্থলে পৌছয় পুলিশ। ইতিমধ্য়েই মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। পুলিশি সূত্রে জানা গিয়েছে, দু'জনের শরীরেই একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। মৃতদেহের কিছটা দূর থেকে উদ্ধার হয়েছে মৃতদের মোবাইল। তদন্তকারীদের প্রাথমিক অনুমান, খুনের পর প্রমাণ লোপাটের জন্য়ই দেহগুলি ওই এলাকায় ফেলে যাওয়া হয়েছে। 

আরও পড়ুন, নববর্ষের প্রথম দিনেই ফের বাড়ল রান্নার গ্যাসের দাম, মাথায় হাত মধ্যবিত্তের

বর্ষবরণের রাতে, বন্ধুদের সঙ্গেই ছিলেন ওই দুই যুবক। রাত সাড়ে ৯ টা নাগাদ তাঁদের কাছে একটি ফোন আসে। আর ফোন পেয়েই সেলিব্রেশন পার্টি থেকে বেরিয়ে আসে  ওই দু'জন। এরপর বছরের প্রথম সকালেই উদ্ধার হয় মৃতদেহ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে খুনের উদ্দেশ্যেই ডেকে পাঠানো হয়েছিল মৃতদের।  কিন্তু এর পিছনে আসল কারণ জানার জন্য় খতিয়ে দেখছে পুলিশ। মৃতের পরিবারের অভিযোগ , খুন করা হয়েছে ওই দু'জনকে। তাঁদের দাবি অভিযুক্তদের গ্রেপ্তার করতে হবে। পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্য়েই তদন্ত শুরু হয়েছে, অভিযুক্তরা অবশ্য়ই শাস্তি পাবে।