Asianet News BanglaAsianet News Bangla

এবার থেকে ভারতীয় সেনাবাহিনীতে ব্যাঙ্কিং পরিষেবা দেবে বন্ধন ব্যাঙ্ক

  • বন্ধন ব্যাঙ্ক শৌর্য স্যালারি অ্যাকাউন্ট সম্পত্তির সুরক্ষাও জোগায়
  • সেনাবাহিনীতে ব্যাঙ্কের শাখাগুলোর নেটওয়ার্কের মাধ্যমে দেওয়া হবে
  • ভারতীয় সেনাবাহিনীকে আরও প্রচুর পরিষেবা দেবে বন্ধন ব্যাঙ্ক
  • ভারতীয় সেনাবাহিনীকে নির্ঝঞ্ঝাট ব্যাঙ্কিং-এর সুবিধা দেবে এই পরিষেবা
Bandhan Bank will provide banking services to the Indian Army BDD
Author
Kolkata, First Published Jan 6, 2021, 5:39 PM IST

বন্ধন ব্যাঙ্ক শৌর্য স্যালারি অ্যাকাউন্টের পরিষেবা ভারতীয় সেনাবাহিনীর কর্মরত সেনানীদের ব্যাঙ্কের শাখাগুলোর নেটওয়ার্কের মাধ্যমে দেওয়া হবে। এই অ্যাকাউন্টে একগুচ্ছ সুবিধা পাওয়া যাবে। যেমন জিরো ব্যালান্সের সুবিধা, ১ লক্ষ টাকার বেশি ব্যালান্সে ৬% সুদ, যে কোন ব্যাঙ্কের এ টি এমে যতবার প্রয়োজন মাশুলহীন লেনদেনের সুবিধা, শৌর্য ভিসা প্ল্যাটিনাম ডেবিট কার্ড ইস্যু এবং বার্ষিক চার্জ মকুব, আর ঊর্ধসীমাহীন NEFT/RTGS/IMPS/DD লেনদেন মাশুল ছাড়াই করার সুবিধা।

আরও পড়ুন- সম্পূর্ণ বিনামূল্যেই মিলবে '1000GB' ডেটা, গ্রাহকদের বিরাট সুযোগ দিচ্ছে 'ACT Fibernet'

ভারতের নবীন ব্যাঙ্কগুলির মধ্যে অন্যতম, বন্ধন ব্যাঙ্ক, আজ ভারতীয় সেনাবাহিনীর সঙ্গে এক মেমোর‍্যান্ডাম অফ আন্ডারস্ট্যান্ডিং (MoU) স্বাক্ষর করল। এই মউ ( MoU ) অনুযায়ী ভারতীয় সেনাবাহিনীর বীরেরা বিশেষ সুবিধাযুক্ত বন্ধন ব্যাঙ্ক শৌর্য স্যালারি অ্যাকাউন্টের মালিক হবেন। ভারতীয় সেনাবাহিনীর লেফটেন্যান্ট জেনারেল হর্ষ গুপ্তার (AVSM, YSM, VSM) উপস্থিতিতে, নিউ দিল্লীতে এই মউ স্বাক্ষর করেন লেফটেন্যান্ট জেনারেল রবীন খোসলা (AVSM, SM, VSM), DG (MP & PS) ও বন্ধন ব্যাঙ্কের ম্যানেজিং ডিরেক্টর এবং CEO চন্দ্রশেখর ঘোষ।

আরও পড়ুন- সাবধান, 'WhatsApp'-এর নয়া পলিসি না মানলেই ডিলিট হবে আপনার অ্যাকাউন্ট

বন্ধন ব্যাঙ্ক শৌর্য স্যালারি অ্যাকাউন্ট নিজের এবং নিজের সম্পত্তির সুরক্ষাও জোগায়। এই অ্যাকাউন্টের সঙ্গে যুক্ত আছে ৩০ লক্ষ টাকা পর্যন্ত ব্যক্তিগত দুর্ঘটনা বিমা, ১ কোটি টাকা পর্যন্ত বিমান দুর্ঘটনা বিমা এবং অ্যাকাউন্টের মালিকের আকস্মিক মৃত্যু হলে তাঁর উপর নির্ভরশীল শিশুর জন্য ৪ বছর পর্যন্ত বছরে ১ লক্ষ টাকা পর্যন্ত বিনামূল্যে শিক্ষার সুবিধা। এই উপলক্ষে ভারতীয় সেনাবাহিনীর লেফটেন্যান্ট জেনারেল রবীন খোসলা বলেন, “আমরা বন্ধন ব্যাঙ্ককে স্বাগত জানাতে পেরে আনন্দিত। তাদের ভারতজোড়া উপস্থিতি আর ব্যাঙ্কিং প্রকল্প ও পরিষেবার বৈচিত্র্য আমাদের সেনানীদের নির্ঝঞ্ঝাট ব্যাঙ্কিং-এর সুবিধা নিতে সাহায্য করবে। আমরা বন্ধন ব্যাঙ্কের সঙ্গে এক দীর্ঘ এবং ফলপ্রসূ সম্পর্কের দিকে এগোচ্ছি ।”

চন্দ্রশেখর ঘোষ, বন্ধন ব্যাঙ্কের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও, বলেন, “ভারতীয় সেনাবাহিনীর বীরদের সেবা করার সুযোগ পাওয়া বন্ধন ব্যাঙ্কের সৌভাগ্য। একটা নতুন ব্যাঙ্ক হিসাবে আমরা সম্মানিত, যে ভারতীয় সেনাবাহিনী তাঁদের ব্যাঙ্কিং প্রয়োজন মেটানোর কাজে আমাদের নির্বাচিত করেছেন। যাঁরা সবসময় দেশের সেবায় নিয়োজিত, তাঁদের সেবা করার জন্য ব্যাঙ্কের সমস্ত কর্মীরা খুবই উৎসাহী ।”

Follow Us:
Download App:
  • android
  • ios