স্পাইডার ম্যান থ্রি ছবিটি নিশ্চয়ই সবার মনে আছে। সেই ছবি অন্যতম এক বিশেষত্ব ছিল সেই ছবির নেগেটিভ সিম্বলিক এলিয়ান ভেনম-এক চরিত্রটি। যাতে বাগে আনতে প্রচুর কসরত করতে হয়েছিল স্পাইডার ম্যানকে। অথবা সেই বিখ্যাত ছবি মার্ভেল। তার অন্যতম খলনায়ক ভেনম এর কথা সবার মনে আছে নিশ্চয়ই। সম্প্রতি এমনই এক রসহ্যময় বস্তুর ধরা পড়েছে ক্যামেরায়, যা নিয়ে রীতিমতো তোলপাড় সোশ্যাল মিডিয়া। অজানা রহস্যময় এই বস্তুটির সঙ্গে নেটিজেনরা ভেনম-এর তুলনা করেছে।

আরও পড়ুন- ... লকডাউনে রাস্তায় থাকা মানুষকে গন্ডারের তাড়া, নেট দুনিয়ায় ভাইরাল ভিডিয়ো

অজানা রহস্যময় এই বস্তুটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে ঝড়ের গতিতে তা ভাইরাল হয়ে যায়। এই ভিডিওটিতে দেখা গেছে একটি পাথরের উপর কুঁচকুচে কালো রঙ এর থকথকে এক জীবন্ত বস্তু। এই ভিডিওটি টুইট্যারের এক প্রোফাইল থেকে পোস্ট করে ক্যপশনে লিখেছেন, "কেউ জানেন এই বস্তুটি কি?" আপনিও দেখে নিন অবাক করা বস্তুটির ভিডিও-

এখনও অবধি ভিডিওটি প্রায় ২ কোটিরও বেশি বার দেখা হয়েছে। শেয়ার হয়েছে প্রায় ৩১ হাজারেরও বেশি। সবচেয়ে মজার বিষয়টি হল প্রায় প্রত্যেকেই এই অজানা রহস্যময় এই বস্তুটির সঙ্গে স্পাইডার ম্যান থ্রি ছবির ভেনম-এক চরিত্রটির সঙ্গে তুলনা করেছেন।  বিশেষজ্ঞরা জানিয়েছে এই প্রাণীটি আসলে 'বুটলেস ওয়ার্ম'। এটি বিশ্বের অন্যতম দীর্ঘতম প্রাণী। এদের দৈর্ঘ্যে ১৮০ ফুট পর্যন্ত লম্বা হতে পারে।