সেল সেল সেল। শুরু হয়েছে দিওয়ালির বাম্পার অফার। একদিকে আলোর রোশনাই তার উপর যেদিকেই  চোখ যাচ্ছে সেদিকেই শুধু ডিসকাউন্ট। বাঙালির বারো মাসে তোরো পার্বন। একের পর এক অনুষ্ঠান লেগেই আছে।  হাতে আর মাত্র ৪৮ ঘন্টা। তারপরই শুরু ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেল। দীপাবলির আগে এটাই মহাধামাকা অফার। যারা যারা এখনও প্ল্যান করেননি তারা আর দেরি না করে এখনই একটা লিস্ট বানিয়ে ফেলুন।

আরও পড়ুন- বৃষ্টিতে মোবাইল ভিজে গেলে, চটজলদি করে ফেলুন এই কাজগুলি...

২১ অক্টোবর থেকে শুরু হচ্ছে এই সেল, চলবে ২৫ অক্টোবর পর্যন্ত। বর্ষ শেষের সেরা সুযোগ কোনওমতেই যেন হাতছাড়া না নয়। কোন কোন প্রডাক্টের উপর  রয়েছে সেই বাম্পার অফার দেখে নিন সেই তালিকা।

স্মার্ট টিভি , হোম অ্যাপলায়েন্সের উপর রয়েছে ৭৫ শতাংশ ছাড়। তাহলে আর দেরি কিসের । দীপাবলির আগেই  ঘর সাজাতে এখন থেকেই সাফাই কাজ শুরু করে দিন, আর স্বল্প দামে মনের মতোন  জিনিস দিয়ে সাজিয়ে তুলুন আপনার অন্দরসজ্জা।

আরও পড়ুন-পুজোর আগে বিশেষ ছাড়, দেখেনিন কোন মোবাইলের দাম কমে কত হল...

যারা মনে মনে ভাবছেন ফোনটার বয়স অনেকদিন হল, তাদের জন্য সোনায় সোহাগা। অবিশ্বাস্য দামে পছন্দমতোন ফোন কিনতে চোখ রাখুন ফ্লিপকার্টে। 'রেডমি নোট এস ৭ প্রো', 'রেডমি নোট ৭ এস', 'রিয়েল মি ৫', 'ভিভো জেড ১ প্রো',এছাড়াও আরও বিভিন্ন নামী-দামি ব্র্যান্ডের ফোন পাওয়া যাবে একেবারে জলের দরে। মাত্র ১১,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে  'রেডমি নোট এস ৭ প্রো'। ৮,৯৯৯ টাকা থেকে মিলবে 'রেডমি নোট ৭ এস'। ১২,৯৯০ টাকা থেকে মিলবে 'ভিভো জেড ১ প্রো'। কম দামের বিভিন্ন স্মার্টফোনের সঙ্গে থাকছে নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জের উপর বিশেষ সুবিধা। এছাড়াও স্মার্টফোনের সঙ্গে তুলনামূলক কম দামে পাওয়া যাবে কমপ্লিট মোবাইল প্ল্যান।

আরও পড়ুন-বাজারে এল ১০হাজার টাকারও কমে ৪টি ক্যামেরা সহ মোবাইল! জানুন বিস্তারিত...

এই সেলে আরও সস্তায় পাওয়া যাবে স্মার্টওয়াচ, ল্যাপটপ, ডিএসএলআর আর মিররলেস ক্যামেরা। ফ্লিপকার্টের পক্ষ থেকে জানা গেছে এই সেলে ৫০ হাজারেরও বেশি প্রোডাক্টে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এছাড়াও স্যামসাং এর প্রতিটি জিনিসের উপর থাকছে অতিরিক্ত ছাড়। 

বিভিন্ন ইলেকট্রনিক্স ডিভাইস আর অ্যাকসেসারিজেও মিলবে ৯০ শতাংশ পর্যন্ত ছাড়। 'অ্যাপেল ওয়াচ সিরিজ ৩' কিনলেও মিলবেও দুর্দান্ত অফার। এছাড়া ফ্লিপকার্টের নিজস্ব প্রোডাক্টের উপরও থাকছে ৮৫ শতাংশ ছাড় এবং দুর্দান্ত আকর্ষণীয় অফার। এখানেই শেষ নয়, এসবিআই গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা আনছে ফ্লিপকার্ট। ক্রেডিট ও ডেবিট কার্ড দিয়ে কেনাকাটা করলেই মিলবে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়।