রিয়েলমি ৫ প্রো এবং রিয়েলমি ৫ নিয়ে এল উন্নতমানের ৪টি ক্যামেরার মোবাইল। মঙ্গলবার দেশে বানিজ্যিকভাবে লঞ্চ হল এই দুটি ফোনের। এই ফোন দুটিতেই রয়েছে চারটি উন্নতমানের মেইন ক্যামেরা। তবে অবাক করার মত বিষয় হল  উন্নতমানের ৪টি মেইন ক্যামেরা থাকা সত্ত্বেও এই মোবাইলের দাম ধার্য্য করেছে ১০ হাজার টাকারও কম।

রিয়েলমি ৫ প্রো-এর বেস ভেরিয়েন্টে থাকছে থাকছে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারন্যাল স্টোরেজ। এই ফোনের টপ ভিরেয়েন্টে থাকছে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ।  এর সঙ্গে রয়েছে ৪০৩৫ এমএএইচ এর ব্যাটারী। ৬.৩ ইঞ্চি ডিসপ্লের সঙ্গে রয়েছে অ্যান্ড্রোয়েড ৯.০ পাই। এই মোবাইলের সিরিজের দাম শুরু ১৩,৯৯৯ টাকা থেকে। ৪ জিবি র‍্যাম-এর ক্ষেত্রে এর দাম ১৪,৯৯৯ টাকা। ৮ জিবি র‍্যাম এর ক্ষেত্রে এর দাম হবে ১৬,৯৯৯ টাকা।

আরও পড়ুন- ওয়ার্ল্ড ফটোগ্রাফি ডে উপলক্ষে রইল, স্পেশাল ক্যামেরার কিছু মোবাইল

রিয়েলমি ৫ মোবাইলটি রয়েছে সাধ্যের মধ্যেই। এই মোবাইলটিতে রয়েছে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে। ১২, ৮,২, ২ এমপির চারটি ক্যামেরা। সেলফির জন্য রয়েছে ১৩ এমপি ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে থাকছে ৩ থেকে ৪ জিবি র‍্যাম, সেই সঙ্গে রয়েছে ৩২ ও ৬৪ জিবি  ইন্টারন্যাল স্টোরেজ। এর সঙ্গে রয়েছে ৫০০০ এমএএইচ এর ব্যাটারী। এই ফোনের দাম শুরু হবে ১০ হাজার টাকা মধ্যে। ২৭ অগাস্ট থেকে  ফ্লিপকার্টে বিক্রি হওয়া শুরু রিয়েলমি ৫ এবং ৪ সেপ্টেম্বর থেকে পাওয়া যাবে রিয়েলমি ৫ প্রো। এই প্রথম এত দামে কোনও স্মার্টফোনে চারটি ক্যামেরা পাওয়া গেল।