Asianet News BanglaAsianet News Bangla

Kajal Aggarwal: কাজলের মতো উজ্জ্বল ত্বক পেতে মেনে চলুন ঘরোয়া টোটকা, রইল কাজলের বিউটি সিকরেট

পার্লার যাওয়া বা দামি দামি প্রোডাক্ট (Products) ব্যবহার নয়। বরং, কাজল (Kajal) ব্যবহার করেন ঘরোয়া টোটকা (Home Remedies)। কাজল আগরওয়ালের ত্বকের যত্ন নেন ঘরোয়া উপকরণ দিয়ে তৈরি প্যাক দিয়ে। কাজল রূপচর্চা করতে মধু (Honey) দিয়ে প্যাক তৈরি করেন। এবার আপনিও বানিয়ে ফেলুন এই প্যাক।

how  to get glowing skin like south actress Kajal Aggarwal
Author
Kolkata, First Published Nov 8, 2021, 6:56 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

চলছে পুজোর মরশুম। কালীপুজো (KaliPuja), দিওয়ালি (Diwali), ভাইফোঁটা (Bhai Phota) কাটল একে একে। এবার সামনেই জগধাত্রী পুজো। এই সময় পর পর অনুষ্ঠান। সামনেই ক্রিস্টমাস (Christmas)। এখন পর পর কয় মাস ধরে চলছে উৎসব। এই উৎসবে (Festival) মরশুমে সকলের চোখে সুন্দর হয়ে ওঠা মাস্ট। তাই দরকার নিয়মিত ত্বকের চর্চা (Skin Care)। এই সময় পার্লার যাওয়া তো আছেই, এবার মেনে চলুন ঘরোয়া টোটকা। ঘরোয়া টোটকার গুণে মেনে হয়ে উঠুন সেলেবদের মতো সুন্দরী। কাজর ফাঁকে নিজের জন্য সামান্য সময় বের করলেই কেল্লাফতে।  

আরও পড়ুন: Beauty Tips: সেলেবদের মতো চুল পেতে লাগান পেঁয়াজের রস, রইল সেলেবদের চুলচর্চার কাহিনি

দক্ষিণী নায়িকাদের (South Actress) মধ্যে প্রথম সারিতে রয়েছেন কাজল আগরওয়াল (kajal Aggarwal)। তার সুমিষ্ট হাসি, উজ্জ্বল ত্বক, আকর্ষণীয় চেহার সকলেরই নজর কাড়ে। কিছুদিন আগে নিজের প্রথম বিবাহবার্ষিকী নিয়ে খবরে এসেছিলেন কাজল। নিজের ইনস্টাগ্রাম (Instragram) হ্যান্ডেলে অভিনেত্রী তাঁর স্বামীর গৌতম কিচলুর সঙ্গে একটি রোম্যান্টিক (Romantic) ছবি শেয়ার করেন। যে ছবি নজরে পড়েছিল তাঁর সমস্ত ভক্তদের। এর পরই শুভেচ্ছায় ভরে গিয়েছিল তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট (Social Media Account)। সে যাই হোক, এবার নিজের রূপ নিয়ে খবরে এলেন কাজল। প্রকাশ্য এল তাঁর উজ্জ্বল ত্বকের (Glowing Skin) রহস্য। 

আরও পড়ুন: kareena Kapoor : মাখনের মতো Glowing ত্বক , যৌবন ধরে রাখতে কী করেন করিনা

প্রতিদিন কাজের জন্য যতই ব্যস্ত থাকুক, ত্বকের (Skin) যত্ন নিতে সামান্য গাফিলতি করেন না কাজল। নিয়মিত ত্বকের যত্ন নেন এই দক্ষিণী নায়িকা (South Actress)। যত্ন বলতে, পার্লার যাওয়া বা দামি দামি প্রোডাক্ট ব্যবহার নয়। বরং, ব্যবহার করেন ঘরোয়া টোটকা (Home Remedies)। কাজল আগরওয়ালের ত্বকের যত্ন নেন ঘরোয়া উপকরণ দিয়ে তৈরি প্যাক (Pack) দিয়ে। কাজল (Kajal) রূপচর্চা করতে মধু দিয়ে প্যাক তৈরি করেন। এবার আপনিও বানিয়ে ফেলুন এই প্যাক। একটি পাত্রে মধু (Honey), লেবুর রস (Lemon) আর দই (Yogurt) মিশিয়ে প্যাক বানান। এবার ভালো করে মেশান। মিশ্রণটি মুখ, ঘাড়, হাত-পায়ে লাগান। শুকিয়ে গেলে ধুয়ে নিন। নিয়মিত ব্যবহারে ফারাক দেখতে পারেন। এই প্যাক রোমকূপে জমে থাকা ময়লা দূর করে ও ত্বক উজ্জ্বল করে। মধুর (Honey) অ্যান্টিঅক্সিডেন্ট, অ্যান্টিসেপ্টিক উপাদান ব্রণ দূর করতে সাহায্য করে। দই ত্বকের দাগ দূর করে, ব্রণ (Acne) দূর করতে বেশ উপকারী দই। ত্বক উজ্জ্বল করবে পাতিলেবু। পাতিলেবুর (Lemon) রসে থাকে ভিটামিন সি। যা ত্বক উজ্জ্বল করে। নিয়মিত এই প্যাক ব্যবহার করলে যেমন উজ্জ্বল হবে ত্বক, তেমনই দূর হবে মুখের দাগ। এছাড়া, দইয়ের (Yogurt) গুণে ত্বক নরম হয়।   
 

Follow Us:
Download App:
  • android
  • ios