করোনা থেকে দেশকে রক্ষা করতে যখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ২১ দিনের লকডাউনের ডাক দিয়েছিলেন, তিনি সারা দেশের শিশুদের জন্য একটি বিশেষ অনুরোধ করেছিলেন। একটি টুইট বার্তায় প্রধানমন্ত্রী মোদী দেশের ছোটদের কাছে আবেদন করেছিলেন যাতে পরিবারের সদস্যরা ঘরে থাকে, সেদিকে নজর রাখতে। এর ফলে ভারত করোন ভাইরাসের বিরুদ্ধে লড়াই করতে সুবিধে হবে। এমন পরিস্থিতি শুধু ভারতে নয় প্রায় সারা বিশ্বে। এমন অবস্থায় বাড়ির তৈরি রান্না খেয়েই পেটে ভরছে তবে মন ভরছে না অনেকেরই। সম্প্রতি এমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে ঘরে ছোট্ট একটি বাচ্চা মেয়ে খাবার খাচ্ছে। আপনার মনে হতেই পারে এই ভিডিও ভাইরাল হওয়ার কারণটা কী? কারণটা হলো সেই ছোট্ট ক্ষুদের মুখভঙ্গি। বাস্কেটবল খেলোয়াড় রেক্স চ্যাপম্যান নামের একটি প্রোফাইল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়। যা রাতারাতি ছোট্ট মেয়েটির ফেশিয়াল এক্সপ্রেশনের জন্য বা ভাইরাল হয়। ভিডিওটি পোস্ট করার সময় তার ক্যাপশনে রেক্স চ্যাপম্যান লিখেছেন ভিডিওটি ভাইরাল হওয়ার কারণ। 

আরও পড়ুন- 'বাইরে যেতে দেবো না করোনা আছে', বাবার সামনে দরজা আগলে দাঁড়ানো ক্ষুদের কীর্তি ভাইরাল নেট দুনিয়ায়

মায়ের হাতের রান্না মোটেও পছন্দ হয়নি তার তবুও মাকে কি আর কষ্ট দেওয়া যায়। তাই বোঝানোর চেষ্টা যে খুব ভালো হয়েছে খেতে। এদিকে খাওয়ারের স্বাদে প্রায় বমি হওয়ার জোগাড়। তবুও কষ্ট করে তা গিলতে হচ্ছে। এমন অবস্থায় ক্ষুদের এই মুখভঙ্গির কারণেই ভিডিও নজর কাড়ে নেটিজেনদের। যা রাতারাতি ভাইরাল হয়ে যায়।