Asianet News BanglaAsianet News Bangla

ধনতেরাসের আগেই ধামাকাদার অফার, অনলাইন বিউটি প্রোডাক্ট NYKAর

নায়কার গ্রাহকদের জন্য IPO চালু করছে অনলাইন বিউটি প্রোডাক্ট ব্র্যান্ড নায়কা। চলবে ১ লা নভেম্বর পর্যন্ত। 

NYKA is going to launch IPO
Author
Kolkata, First Published Oct 22, 2021, 8:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অনলাইন বিউটি প্রোডাক্টসের জন্য মহিলামহলের অন্যতম পছন্দের সাইট নায়কা(nykaa)। উপযুক্ত দামে সঠিক বিউটি প্রোডাক্ট পাওয়ার অন্যতম ঠিকানা নায়কা। দাম আর সঠিক প্রোডেক্ট পাওয়ার পাশাপাশি নায়কার ইউএসপি(Usp) হল,২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে পছন্দের প্রোডাক্ট আপনার হাতে। আগামি ২৮ অক্টোবর থেকে গ্রাহকদের জন্য নতুন স্কিম(scheme) চালু করতে চলেছে নায়কা। FSN E-Commerce Ventures-র তরফে জানানো হয়েছে আগামি ২৮ অক্টোবর,বৃহস্পতিবার থেকে Nykaa শুরু করতে চলেছে ইনিশিয়ল পাবলিক অফার ওরফে IPO এই বিশেষ অফারটি চলবে ধনতেরাসের(dhanteras) ঠিক আগে অবধি অর্থ্যাৎ ১ লা নভেম্বর সোমবার(Monday)পর্যন্ত। 
২০১১ সালে ফাল্গুনী নায়ারের(Falguny Nyar) হাত ধরে পথ চলা শুরু হয় নায়কার। স্টার্টআপ কোম্পানি থেকে বিগ ব্র্যান্ড হয়ে উঠতে খুব বেশি সময় লাগেনি নায়কার। দেশের অন্যতম গ্রোয়িং কোম্পানির(growing company) তালিকায় নাম উঠে এসেছে ফাল্গুনী নায়ার থুরি নায়কার। মহিলাদের বিউটি প্রোডাক্টের সম্ভার রয়েছে এই সাইটে। বলা বাহুল্য IPO বা পাবলিক সাবসক্রিপশনের মাধ্যমেই মহিলামহলে জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন বিউটি প্রোডাক্ট ব্র্যান্ড নায়কা।  

Defence News: চিনা হুমকি মোকাবিলায় কঠোর ভারত, অসমে মোতায়েন 'পিনাকা'

সংসারে ধন-সম্পত্তি বৃদ্ধিতে ধনতেরাসের শুভক্ষণে কিনতে পারেন এই কয়টি জিনিস, জেনে নিন কোন কোন দ্রব্য কেনা শুভ

মোদীর 5F লক্ষ্যে পৌছাতে উদ্যোগ, বস্ত্রশিল্পের উন্নয়নে তৈরি হচ্ছে ৭টি PM MITRA পার্ক
IPO বা পাবলিক সাবসক্রিপশনের হাত ধরে বিজনেসে বাজিমাত করার প্ল্যানিং রয়েছে নায়কার। প্রায় পাঁচ হাজার দুশো কোটি লাভের স্বপ্ন দেখছেন নায়কার মালকিন ফাল্গুনী নায়ার। মোটামুটি সেভেন পয়েন্ট ফোর বিলিয়ন ডলার ভ্যালুয়েশন হবে এই অনলাইন বিউটি প্রোডাক্ট কোম্পানি নায়কার। IPO টা ঠিক কি ধরনের হবে সেই বিষয়টিও স্পষ্ট। কোম্পানির শেয়ারের কিছু প্রাথমিক ইস্যুর মিক্সডআপ আর প্রোডাক্ট বিক্রির জন্য ইনভেসটার ও প্রমোটারসদের দেওয়া হবে বিশেষ অফার। 
প্রাইমারি ইস্যুর মূল্য নির্ধারিত হয়েছে ছয়শো ত্রিশ কোটি যেখানে OFS হবে তেতাল্লিশ দশমিক এক এক মিলিয়ন শেয়ার। গত সপ্তাহেই মার্কেট রেগুলার সেবির তরফে ডিআরএইচপির এই টাকার অঙ্ককে শিলমোহর দেওয়া হয়েছে। প্রমোটার সঞ্জয় নায়ার ফ্যামিলি ট্রাস্টে বিনিয়োগ করবেন ফোর পয়েন্ট এইট মিলিয়ন শেয়ার। IPO চলাকালীন ২৭ অক্টোবর দুহাজার তিনশো চল্লিশ কোটির একটি অ্যঙ্কার বুক চালু করবে নায়কা।  বিজনেস এক্সপার্টদের মতে এক হাজার একশো কুড়ি থেকে একহাজার একশো পঁচিশ টাকার নায়কা প্রোডাক্টের ফেস ভ্যালু হবে ১ টাকা। টোটাল IPO সাইজের দশ শতাংশ রিজাভ(reserve) থাকবে রিটেলার ইনভেসটারদের জন্য। চলতি বছরের জুন(june) মাসে অর্থাৎ কোয়াটার এন্ডে  নায়কার লাভ হয়েছিল তিন দশমিক পাঁচ কোটি।
s

NYKA is going to launch IPO

Follow Us:
Download App:
  • android
  • ios