Asianet News Bangla

প্রচুর শূণ্যপদ রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে, কর্মী নিয়োগ চলছে একাধিক পদে

  • রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগের বিজ্ঞাপ্তি জারি হয়েছে
  • বিভিন্ন পদে প্রচুর কর্মী নিয়োগ করা হবে
  • শুরু হয়ে গিয়েছে আবেদন পক্রিয়াও
  • মোট ১১৬ টি শূণ্যপদ রয়েছে
Rabindra Bharati University  Recruitment 2020 last date for submission of application is 6th March
Author
Kolkata, First Published Mar 4, 2020, 2:28 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগের বিজ্ঞাপ্তি জারি হয়েছে। একাধিক শূন্যপদে কর্মী নিয়োগের বিশেষ বিজ্ঞপ্তি জারি করেছে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়। আগ্রহী প্রার্থীরা অনলাইন ওয়েবসাইট আবেদন করতে পারবেন। শুরু হয়ে গিয়েছে আবেদন পক্রিয়াও। আবেদনের জন্য প্রার্থীরা ডাব্লুডাব্লুডাব্লু ডট আরবিইউ ডট এসি ডট ইন- এই অফিসিয়াল ওয়েবসাইটে বিস্তারিত তথ্য পেয়ে যাবেন। 

আরও পড়ুন- আশা কর্মী নিয়োগ করছে রাজ্য সরকার, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ১৯ মার্চ

আরও পড়ুন- শূণ্যপদ সাইবার ক্রাইম কনসালটেন্টে, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ৬ মার্চ

আবেদনের শেষ তারিখঃ হাতে সময় খুব কম, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ৬ মার্চ শুক্রবার।

জুনিয়র অ্যাটেনডেন্ট পদ: এই পদের রয়েছে ২৭ টি শূণ্যপদ। এই পদের জন্য অষ্টম শ্রেনী পাশের শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন। এই চাকরির পদে আবেদনের জন্য সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৪০ বছর বয়সী প্রার্থীরা আবেদন করতে পারবেন। এই পদের বেতন ৫,৪০০ টাকা থেকে ১৮,৬০০ টাকা।

জুনিয়র অ্যাসিসট্যান্ট পদ: এই পদের রয়েছে ৪৯ টি শূণ্যপদ। এই পদের জন্য উচ্চ মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন। এই চাকরির পদে আবেদনের জন্য সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৪০ বছর বয়সী প্রার্থীরা আবেদন করতে পারবেন। এই পদের বেতন  ৭,২০০ টাকা থেকে ২৫,৪০০ টাকা।

আরও পড়ুন- আর কেমিক্যাল নয়, লোমহীন ত্বক পেতে বাড়িতেই সহজে করে নিন ওয়াক্স

জুনিয়র সিকিউরিটি নায়ক পদ: এই পদের রয়েছে ৩ টি শূণ্যপদ। এই পদের জন্য অষ্টম শ্রেনী পাশের শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন। এই চাকরির পদে আবেদনের জন্য সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৪০ বছর বয়সী প্রার্থীরা আবেদন করতে পারবেন। এই পদের বেতন ৫,৪০০ টাকা থেকে ১৮,৬০০ টাকা।

জুনিয়র ফারাশ পদ: এই পদের রয়েছে ১০ টি শূণ্যপদ। এই পদের জন্য অষ্টম শ্রেনী পাশের শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন। এই চাকরির পদে আবেদনের জন্য সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৪০ বছর বয়সী প্রার্থীরা আবেদন করতে পারবেন। এই পদের বেতন ৫,৪০০ টাকা থেকে ১৮,৬০০ টাকা।

জুনিয়র গার্ড পদ: এই পদের রয়েছে ১১ টি শূণ্যপদ। এই পদের জন্য অষ্টম শ্রেনী পাশের শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন। এই চাকরির পদে আবেদনের জন্য সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৪০ বছর বয়সী প্রার্থীরা আবেদন করতে পারবেন। এই পদের বেতন ৫,৪০০ টাকা থেকে ১৮,৬০০ টাকা।

প্লাম্বার হেল্পার পদ: এই পদের রয়েছে ১ টি শূণ্যপদ। এই পদের জন্য অষ্টম শ্রেনী পাশের শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন। এই চাকরির পদে আবেদনের জন্য সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৪০ বছর বয়সী প্রার্থীরা আবেদন করতে পারবেন। এই পদের বেতন ৫,৪০০ টাকা থেকে ১৮,৬০০ টাকা।

জুনিয়র সুইপার পদ: এই পদের রয়েছে ১২ টি শূণ্যপদ। এই পদের জন্য অষ্টম শ্রেনী পাশের শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন। এই চাকরির পদে আবেদনের জন্য সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৪০ বছর বয়সী প্রার্থীরা আবেদন করতে পারবেন। এই পদের বেতন ৫,৪০০ টাকা থেকে ১৮,৬০০ টাকা।

Follow Us:
Download App:
  • android
  • ios