আর মাত্র কয়েক ঘন্টা। তারপরেই নতুন বছর সেলিব্রেট  করার আনন্দে মেতে উঠবে গোটা দেশ। যদিও বড়দিনের দিন থেকেই সেই আনন্দে মেতে উঠেছে প্রত্যেকেই। গোটা একসপ্তাহ জুড়ে কাজ ভুলে প্রত্যেকেই নিজেদের আপন জনকে নিয়ে পাড়ি দিয়েছে পছন্দের ডেস্টিনেশনে। তবে সবসময় বাইরে গিয়ে সেলিব্রেশনে মাততে হবে এমন কোনও কথা নেই। বাড়িতে থেকেও অনায়াসেই নতুন বছরের পার্টিতে মেতে ওঠা যায় পরিবারকে নিয়ে। বাচ্চা মানেই নিউ ইয়ার পার্টি থেকে ব্রাত্য এটা আর নয়। পরিবারের খুদে সদস্যদের নিয়েই জমিয়ে উপভোগ করুন বর্ষবরণের রাত। রইল কিছু বিশেষ টিপস।

আরও পড়ুন-বর্ষবরণ রাতের পার্টি উঠুক জমে, হ্যাঙ্গওভার কাটান সহজ উপায়ে...


পার্টি মানেই ভালমন্দ খাওয়া-দাওয়া। ছোট থেকে বড় সকলেই এই দিনটাতে মন ভরে খেতে পছন্দ করেন। তাই ভাল কোন রেস্তোরাঁ থেকে মনপছন্দ খাবার আনিয়ে নিন । তবে মকটেলটা আনতে কিন্তু ভুলবেন না।

নিউ ইয়ার মানেই নতুন রিজোলিউশন। নতুন বছরে কী করবেন আর কী করবেন না, খুদের সঙ্গে বসে সেই তালিকাটা তৈরি করে নিতে পারেন। প্রত্যেকেই নিজের মতো করেন নিউ ইয়ার রিজোলিউশন শেয়ার করলে পার্টিটা বেশ ভালই জমবে।

ঘড়ির কাটা যত এগোচ্ছে ততই যেন উত্তেজনার পারদ তুঙ্গে হচ্ছে। রাত ১২ টা বাজতে না বাজতেই নতুন বছর উদযাপন তার সঙ্গে নতুন বছরকে স্বাগত জানাতে প্রত্যেকে টুকিটাকি উপহারও দিতে পারেন।

আরও পড়ুন-আর মাত্র ১ দিন, তারপরেই ব্লক হয়ে যেতে পারে এই ডেবিট কার্ডগুলি...

কোনও গেমেরও আয়োজন করতে পারেন। যারা একটু থ্রিলার পছন্দ করেন। তারা অনায়াসেই একটা থ্রিলার সিনেমা বেছে নিতে পারেন।

ঘরের ভিতরেই একটা টেন্ট হাউস বানিয়ে নিতে পারেন। সেখানে নানা ধরনের গল্পের বই, খাবার, রেখে দিন। ঘরের মধ্যে তৈরি করা টেন্টেও দিনটিকে উদযাপন করতে পারেন। এতে আপনার খুদেও বেশ মজা পাবে।

নিউইয়ার সেলিব্রেশন মানেই পার্টি। যেখানে নাচ -গান না হলে পুরো ব্যাপারটাই কেমন যেন ফিকে লাগে। তাই ডান্স ফ্লোরের ব্যবস্থা কিন্তু মাস্ট।