Asianet News BanglaAsianet News Bangla

Hair straightener- ঘরে বসেই পান স্যালোনের এক্সপিরিয়েন্স, লনিক হেয়ার স্ট্রেইটনার বাজারে আনল Syska

এই স্ট্রেইটনার হল সমস্ত মাল্টি-টাস্কিং মহিলাদের জন্য একটি অত্যাবশ্যকীয় পণ্য, যারা প্রায়শই সময়ের অভাবে আপোস করেন। Syska HS6830 কেরাটিন প্লাস লনিক হেয়ার স্ট্রেটনার একবার ব্যবহারেই অগোছালো চুলকে করে তোলে ফ্রিজ-ফ্রি এবং স্ট্রেইট। 
 

SYSKA introduces KeratinPlus Ionic hair straightener BDD
Author
Kolkata, First Published Nov 20, 2021, 3:38 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পার্সোনাল কেয়ার সেগমেন্টের একটি উল্লেখযোগ্য নাম Syska পার্সোনাল কেয়ার অ্যাপ্লায়েন্সেস বাজারে আনছে syska HS6830 কেরাটিন প্লাস লনিক হেয়ার স্ট্রেইটনার। এই স্ট্রেইটনার হল সমস্ত মাল্টি-টাস্কিং মহিলাদের জন্য একটি অত্যাবশ্যকীয় পণ্য, যারা প্রায়শই সময়ের অভাবে আপোস করেন। Syska HS6830 কেরাটিন প্লাস লনিক হেয়ার স্ট্রেটনার একবার ব্যবহারেই অগোছালো চুলকে করে তোলে ফ্রিজ-ফ্রি এবং স্ট্রেইট। 
Syska HS6830 কেরাটিন প্লাস লনিক হেয়ার স্ট্রেটনারের মূল বৈশিষ্ট্যগুলি হল :
 কেরাটিন প্লাস টেকনোলজি : এই Syska HS6830 হেয়ার স্ট্রেইটনারে কেরাটিন যুক্ত প্লেট চুলের ক্ষতি রোধ করে, চুলকে সুস্থ রাখে এবং করে তোলে মসৃণ ও চকচকে। 
পিটিসি হিটার : এই স্ট্রেটনারে রয়েছে পিটিসি হিটিং টেকনোলজি যা বাজারচলতি হিটিং হট ওয়ারের তুলনায় স্ট্রেইটনারকে করে তোলে নিরাপদ, দীর্ঘস্থায়ী এবং ব্যবহারের উপযুক্ত।
এলইডি ইন্ডিকেটর এবং টেম্পারেচার কন্ট্রোল : এই স্ট্রেটনারে একটি এলইডি ইন্ডিকেটর আছে এবং এর তাপমাত্রা ১০০°সি থেকে ২২০°সি পর্যন্ত নিয়ন্ত্রণ করা যায়। 
ইনস্ট্যান্ট হিট-আপ : ইনস্ট্যান্ট হিটিংয়ের সাহায্যে স্ট্রেটনার ৬০ সেকেন্ডের মধ্যে দ্রুত গরম হয়ে যায় এবং দ্রুত নিখুঁত কাজ করে। 
অটো-অফ প্রটেকশন : ৩০ মিনিটের অটো-অফ প্রটেকশন টেকনোলজি Syska HS6830 কেরাটিন প্লাস লনিক হেয়ার স্ট্রেইটনারকে অতিরিক্ত গরম হওয়া থেকে রক্ষা করে নিরাপদ ব্যবহারকে সুনিশ্চিত করে। 
৩৬০ ডিগ্রী সুইভেল পাওয়ার কর্ড এবং হ্যাঙ্গিং লুপ : স্ট্রেইটনারটিতে একটি ৩৬০ ডিগ্রী সুইভেল কর্ড রয়েছে যার সাহায্যে হেয়ার স্ট্রেটনিং করা যায় খুব সহজেই। স্টোর করার সুবিধার্থে এর সাথে থাকছে একটি হ্যাঙ্গিং লুপ। 
কালো রঙের Syska HS6030 কেরাটিন প্লাস লনিক হেয়ার স্ট্রেটনারটিতে থাকছে দুই বছরের ওয়ারেন্টি এবং এর আকর্ষণীয় মূল্য মাত্র ১,৯৯৯/- টাকা। এটি সিসকার অনলাইন পোর্টাল সহ সমস্ত উল্লেখযোগ্য ই-কমার্স এবং রিটেল মার্কেট প্লেসে পাওয়া যাবে।

আরও পড়ুন- ২১ নভেম্বর শেষ ফ্লিপকার্টের মোবাইলস বোনানঞ্জা ইভেন্ট,দেখুন স্মার্টফোনের সেরা অফারগুলো

আরও পড়ুন- দীর্ঘ লকডাউনের জ্বলন্ত সমস্যা স্কুলছুট,পড়ুয়াদের স্কুলে ফেরাতে একাধিক উদ্যোগ

আরও পড়ুন- CAIR-DRDO Apprentice Recruitment 2021- অ্যাপ্রেন্টিস নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, জেনে নিন বিস্তারিত

"

Follow Us:
Download App:
  • android
  • ios