শুনতে অবাক মনে হলেও ঘটনাটি সত্যিই। ভিভো স্মার্টফোন সংস্থা দীপাবলি উপলক্ষে নিয়ে এসেছে এই অবিশ্বাস্য অফার। ইচ্ছুক গ্রাহকেরা মাত্র  ১০১ টাকা দিলেই হাতে পেয়ে যাবেন নতুন ভিভোর স্মার্টফোন। সূত্রের খবর অনুযায়ী, দেশে যতগুলি ভিভোর আউটলেট আছে, সেখান থেকে নো কস্ট ইএমআই-এ পাওয়া যাবে এই সংস্থার  স্মার্টফোন। নতুন এই অফারে থাকছে ১০ শতাংশ অতিরিক্ত ছাড়। একই সঙ্গে বাজারে আসা ভিভো-র নতুন ফোনগুলির মধ্যে থাকছে অন্যান্য অফার।

আরও পড়ুন- দিওয়ালির মহাধামাকা, দেখে নিন ফ্লিপকার্টের আকর্ষণীয় অফারগুলি

এই অভিনব অফার চলবে ১৮ অক্টোবর থেকে ৩১ অক্টোবর অবধি। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে ভিভো-র সমস্ত অফলাইন স্টোর থেকে পাওয়া যাবে এই নতুন অফার। শুধু এই নয়, ১০১ টাকার সঙ্গে যদি আপনি এইচডিবি ফিনানসিয়্যাল সার্ভিস ব্যবহার করেন তাহলে প্রতিটি কেনাকাটায় পাবেন ১০ শতাংশ অবধি ক্যাশব্যাকের সুবিধাও। এরসঙ্গে থাকছে কোনও প্রসেসিং ফি ছাড়াই ১২ মাস অবধি নো কস্ট ইএমআইয়ের সুবিধা। সে ক্ষেত্রে প্রতিমাসে আপনাকে দিতে হবে মাত্র ৯২৬ টাকা।  

আরও পড়ুন- আধার কার্ডের এই কাজগুলি করেছেন তো, না হলেই পড়তে চলেছেন বিপদের সম্মুখে

এই অফারে আপনি ভিভো ভি১৫, এস১, ভি১৫ প্রো, ভি১৭ প্রো, জেড১এক্স ৮ জিবি, ওয়াই১৭, ওয়াই১৫ এভং ওয়াই১২- এই ফোনগুলির উপর পাবেন বিশেষ অফার। এরসঙ্গে এক্সচেঞ্জ-এর জন্য থাকছে বিশেষ অফার। সে ক্ষেত্রে আপনি পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে  ভি১৭ প্রো ও এস১ কিনলে পাবেনে ১,৯৯৯ টাকা অবধি  এক্সচেঞ্জ বোনাস।

আরও পড়ুন- নতুন রূপে আবার বাজারে ফিরছে বাজাজ চেতক