বিধানসভা ভোট হতে এখনও প্রায় সাত মাস। তার আগে জোরকদমে প্রচার শুরু করেছে শাসকদল তৃণমূল। অন্যদিকে, বিরোধীরাও কোমর বেঁধে নেমেছে তাঁদের প্রচারে। বিজেপি-তৃণমূল রাজনৈতির তরজা শুরু হয়েছে। নিজেদের দলে সমর্থনে নয়া রাজনৈতিক কর্মসূচি নিয়েছে তৃণমূল কংগ্রেস।'চলুন মাস্টারমশাই ঘুরি বাড়ি বাড়ি', ভোটের আগে তৃণমূলের নয়া কর্মসূচিতে এবার প্রচারে নামলেন মাস্টারমশাইরা।

আরও পড়ুন-দল বদলের জল্পনা জিইয়ে রাখলেন শুভেন্দু, অরাজনৈতিক সভা থেকে মানুষের সেবার বার্তা দিলেন

রবিবার পশ্চিম মেদিনীপুরের শালবনীতে নয়া প্রচার কর্মসূচি নিয়েছে তৃণমূল কংগ্রেস। ভোটের আগে লোকের বাড়ি বাড়ি গিয়ে 'চলুন মাস্টারমশাই, ঘুরি বাড়ি-বাড়ি' প্রচার কর্মসূচি শুরু করল তৃণমূল কংগ্রেস সমর্থিত শিক্ষক সংগঠন। পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে শালবনী ও কেশপুরে প্রচার কর্মসূচি নেওয়া হয়। এই কর্মসূচির মাধ্যমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের জনকল্যাণমূলক প্রকল্পগুলি সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে বাড়ি বাড়ি প্রচার করছেন মাস্টারমশাইরা।

আরও পড়ুন-ভোটে তৃণমূলের তুরুফের তাস 'স্বাস্থ্যসাথী', বাংলার মন জয়ে জোর প্রচারে জেলা নেতৃত্ব

'চলুন মাস্টারমশাই, ঘুরি বাড়ি-বাড়ি' তৃণমূলের এই নয়া কর্মসূচি শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায় ও সংগঠনের সভাপতি অশোক রুদ্রের নেতৃত্বে রাজ্য জুড়ে এই কর্মসূচি চলছে। রবিবার পশ্চিম মেদিনীপুরের বিভিন্ন জায়গায় প্রচার কর্মসূচি পালন করা হয়। এদিনের কর্মসূচি শালবনীর ৩ নং অঞ্চলের তিলাখুলা ও কেশপুরের ১ নং অঞ্চলের উরামীতে প্রচার করা হয়।