সদ্যোজাত পুত্রসন্তান চুরির ঘটনা ব্য়াপক চাঞ্চল্য় মেদিনীপুরে। সূত্রের খবর, মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মাদার এন্ড চাইল্ড হাব মাতৃমা থেকে রবিবার দুপুর ১২ টা নাগাদ শিশু চুরির অভিযোগ উঠল। এই ঘটনাকে কেন্দ্র করে হাসপাতাল চত্বরে দেখা দিয়েছে উত্তেজনা। 

আরও পড়ুন, চিকিৎসার গাফিলতিতে প্রসূতি মৃত্যুর অভিযোগ , মালা পরিয়ে অভিনব প্রতিবাদ হাসপাতালে

জানা গিয়েছে, পশ্চিম মেদিনীপুরের কাঞ্চনগিরির বাসিন্দা অভি খামরুই তার স্ত্রী সুমিত্রা দাস খামরুইকে প্রসব যন্ত্রণা নিয়ে শনিবার সন্ধায় মাতৃমায় ভর্তি করে। গতকাল শনিবার রাত্রি ৯ টা নাগাদ সুমিত্রা একটি শিশু পুত্রের জন্ম দেয়। প্রসবের পরে মা ও শিশু দুজনেই সুস্থ্য ছিল। রবিবার দুপুর ১২ টা নাগাদ অভির মা মাধবী খামরুই ভাত খেতে বাইরে বেরোয়। সেইসময় মা ও শিশু ঘুমাচ্ছিলেন। এরপরই মায়ের ঘুম ভাঙার পর দেখেন শিশুটি উধাও। পরিবারের অভিযোগ, হাসপাতালের ভেতরে থাকা বেসরকারি আয়ারাই এই ঘটনার সঙ্গে যুক্ত। এই ঘটনার পরই ক্ষোভে ফেটে পড়েন অন্যান্য রোগীর বাড়ির লোকেরা। এই ঘটনায় হাসপাতাল চত্বরে চলে বিক্ষোভ।

আরও পড়ুন, বছর ঘুরতে না ঘুরতেই সেতুর থামে ফাটল, আতঙ্ক ছড়াল নামখানায়

 অপরদিকে এবিষয়ে হাসপাতালের ফেসিলিটি ম্যানেজার সঞ্জীব গোস্বামী জানান, অভিযোগ পেয়েছেন তিনি, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। শিশুটির খোঁজ চলছে। তবে সদ্যোজাত শিশু যাকে বিশেষ তত্ত্বাবধানে রাখা হয়, সেই শিশুকে চুরি করার পর কী অবস্থায় রয়েছে, তা নিয়ে যথেষ্ট চিন্তিত হাসপাতাল কর্তৃপক্ষ। শিশুটির মা এই ঘটনায় খুবই ভেঙে পড়েছেন।