Asianet News BanglaAsianet News Bangla

মাঝ আকাশেই মৃত্যু ছিল অবধারিত? কোনওক্রমে প্রাণে বাঁচলেন ইমরান খান

বিমানের পাইলট উড়ানে গন্ডগোল দেখা যাওয়ার পরেই কন্ট্রোল টাওয়ারের সাথে যোগাযোগ করেন এবং বিমানটিকে নিরাপদে অবতরণ করতে সক্ষম হন। উল্লেখ্য, জরুরি অবতরণের পর ইমরান খান সড়কপথে গুজরানওয়ালায় তার যাত্রা করেন।

Former Pakistan PM Imran Khan escapes plane crash, aircraft makes emergency landing: Reports bpsb
Author
First Published Sep 11, 2022, 4:17 PM IST

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের বিমানের মাঝ আকাশে দুর্ঘটনা। তবে কোনও ক্রমে জরুরি অবতরণ করায় প্রাণে বাঁচলেন ইমরান। শনিবার প্রযুক্তিগত ত্রুটির কারণে মাঝ-আকাশে বিমানটি জরুরি অবতরণ করেছিল, স্থানীয় মিডিয়ায় প্রকাশিত তথ্য জানাচ্ছে, নিরাপদেই রয়েছেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী। একটি স্থানীয় টিভি চ্যানেলের প্রতিবেদনকে উদ্ধৃত করে ডেইলি পাকিস্তান জানিয়েছে যে ইমরান খান শনিবার একটি সমাবেশে ভাষণ দিতে একটি বিশেষ বিমানে গুজরানওয়ালায় যাচ্ছিলেন।

রিপোর্ট অনুসারে, বিমানের পাইলট উড়ানে গন্ডগোল দেখা যাওয়ার পরেই কন্ট্রোল টাওয়ারের সাথে যোগাযোগ করেন এবং বিমানটিকে নিরাপদে অবতরণ করতে সক্ষম হন। উল্লেখ্য, জরুরি অবতরণের পর ইমরান খান সড়কপথে গুজরানওয়ালায় তার যাত্রা করেন। পিটিআই নেতা আজহার মাশওয়ানিকে উদ্ধৃত করে, ডেইলি পাকিস্তান জানিয়েছে যে ইমরান খানের বিমানটি খারাপ আবহাওয়ার কারণে উড়ানের পরেই ইসলামাবাদে ফিরে আসে।

পিটিআই নেতা টুইট করেছেন, "বিমানে প্রযুক্তিগত ত্রুটির রিপোর্ট ভুল।" তাহলে কি ইচ্ছাকৃত ত্রুটি এটি, সে বিষয়ে মুখ খোলেননি কেউ। গুজরানওয়ালার সমাবেশে বক্তৃতা দিতে গিয়ে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ চেয়ারম্যান সরাসরি পাকিস্তানের বর্তমান সরকারকে হুঁশিয়ারি দেন। বর্তমান সরকারের অধীনে দেশ ও অর্থনীতি "আরও পতন" হলে এটিকে দায়ী করা হবে বলে জানান তিনি। জিন্নাহ স্টেডিয়ামে তিনি বলেন, “আমি যাদের ক্ষমতা আছে তাদের উদ্দেশ্যে বলছি।

ইমরান বলেন “আমি বর্তমান পাক সরকারের কাছ থেকে জানতে চাই… এই সরকার যেভাবে দেশ ও অর্থনীতিকে নিচে নামিয়ে নিয়ে যাচ্ছে… আমি জানি আপনি নিজেকে নিরপেক্ষ বলবেন কিন্তু দেশ যেভাবে খারাপ হচ্ছে তার জন্য এই জাতি আপনাকে দায়ী করবে। তারা আপনাকে দায়ী করবে কারণ আপনি দেশকে এই জলাভূমিতে আটকা পড়া ঠেকাতে পারতেন কিন্তু আপনি কিছুই করেননি,” তিনি যোগ করেন।

এদিকে, অনুমতি পাওয়ার সঙ্গে সঙ্গেই ইসলামাবাদ বিমানবন্দরে অবতরণ করানো হয়। বিমানের সকল যাত্রীরা নিরাপদেই আছেন বলে জানা গিয়েছে। অন্যদিকে ইমরান খানের পার্টি ‘পাকিস্তান তেহরিক এ ইনসাফ’ এর একজন নেতা জানিয়েছেন খারাপ আবহাওয়ার কারণে ইসলামাবাদে ফিরিয়ে নিয়ে আসা হয়েছে ইমরান খানের বিমানকে।

Follow Us:
Download App:
  • android
  • ios