Asianet News BanglaAsianet News Bangla

Relationship Tips- আপনার পার্টনার কি এই রাশির জাতক, তবে সাবধান হন সময় থাাকতে

সম্পর্কের সঙ্গে ভাগ্যের বেশ খানিকটা সংযোগ থেকেই যায়। হাজার চেষ্টাতেই ফেরানো যায় না কিছু মানুষকে, কেন জানেন! 

relationship may gives trouble for these zodic signs know details bjc
Author
Kolkata, First Published Nov 15, 2021, 5:33 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সম্পর্কের (Relationship) প্রতিটা ধাপেই জড়িয়ে থাকে নানান অধ্যায়। কোথাও প্রয়োজন বোঝাপড়া, কোথাও প্রয়োজন সঠিক সময় সঠিক মানুষটিকে (partner) সময় দেওয়া। আবার নিতে হয় অনেকখানি দ্বায়িত্ব (responsibility) । আর তাই সম্পর্কের সঙ্গে ভাগ্যের বেশ খানিকটা সংযোগ (Connection) থেকেই যায়। হাজার চেষ্টাতেই ফেরানো যায় না কিছু মানুষকে, কেন জানেন! কারণ কিছু সম্পর্কের বেশ কিছু বিশেষ দিক থাকে, যা নির্ভর করে তাঁর জন্মগত স্বভাবের ওপর। তাই আগে থেকে সতর্ক হয়ে যান। 

মেঘ- এই রাশির জাতকদের মধ্যে ক্রমেই বাড়বে প্রেমের চাহিদা। এই সময় যদি তাঁদের চাহিদা পূরণ না হয়ে থাকে, তবে তাঁরা অতীত ভুলে নতুন সম্পর্কে পা বাড়াতে পারেন। যার জন্য সম্পর্ক ভাঙতেও পারে। তাই আপনার পার্টনার যদি এই রাশির জাতক হয়, তবে সাবধানে থাকুন।

বৃষ রাশি- কোনও সম্পর্কে টিকে থাকার মানসিকতা কমতে থাকবে এই রাশির জাতকদের। সব দিক ব্যালন্স করতে গিয়ে কোথাও যেন সম্পর্কের প্রতি নজর সরে যাচ্ছে। তার জেরেই ভাঙন। তাই এই জাতকদের সঙ্গে খানিকটা বুঝে চলুন।

তুলা রাশি- এই রাশির জাতকেরা সম্পর্কের যত্ন করতে জানে। তবে চলতি বছর এই রাশির জাতকদের সেই সম্পর্কের সমীকরণে থাকতে পারে ফাঁক। তাই সময় থাকতে সতর্ক হয়ে যান। আর সেই অসম্পূর্ণতা পূরণের ভার নিজের কাঁধে তুলে নিন।

বৃশ্চিক রাশি- এদেরকে সহজে বোঝা যায় না। তাই এঁদের নিয়ে চলাটা বেশ কঠিন হয়ে ওঠে এক এক সময়। যার ফলে সম্পর্কে নানা সমস্যা দেখা দেয়। প্রয়োজনে এরা সম্পর্ক পাল্টেও ফেলতে পিছু পা হন না। তাই সতর্ক থাকুন।

কুম্ভ রাশি- আপনাকে পুরোপুরি না ছেড়ে দিলেও এদের মধ্যে মাঝে মাঝে প্রেম উঁকি দিয়ে থাকে। যার জেরে অল্প বিস্তর সমস্যার সৃষ্টি হবে। আর তা সঠিকভাবে সামাল দিতে না পাড়লেই বিপত্তি।

আরও পড়ুন: Health tips: ভ্যাজাইনা ইনফেকশন থেকে সতর্ক থাকুন, জেনে নিন কী কী স্বাস্থ্যবিধি মেনে চলবেন

আরও পড়ুন: Vastu Tips: বাড়ির দক্ষিণ-পশ্চিম কোণায় এই ফুল রাখুন, পড়াশোনায় উন্নতি থেকে আর্থিক বৃদ্ধি ঘটবে এই টোটকায়

     relationship may gives trouble for these zodic signs know details bjc

relationship may gives trouble for these zodic signs know details bjc

Follow Us:
Download App:
  • android
  • ios