টুইটারে তবলঘি জামাতের বিরুদ্ধে করা নিজের টুইটকে আরও একবার জোর গলায় সমর্থন জানালেন তারকা কুস্তিগীর এবং বিজেপি নেত্রী ববিতা ফোগত। গত মাসে তবলঘি জামাতের পক্ষ থেকে একটি সম্মেলনের আয়োজন করা হয়েছিল। বিশেষজ্ঞরা মনে করেছেন ওই সম্মেলনের জমায়েতটি ভারতে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার ক্ষেত্রে সবচেয়ে বড় অনুঘটক হিসাবে কাজ করেছে। সেই জমায়েতের সমালোচনা করেই টুইট করেছিলেন ববিতা এবং সেই নিয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন যে তিনি কিছু ভুল বলেননি এবং তিনি তার বক্তব্যে অনড় থাকছেন। 

আরও পড়ুনঃচোখ বোলানো যাক ভারতীয় ক্রিকেটের ইতিহাসের কিছু আইকনিক ছক্কার দিকে

৩০ বছর বয়সী কুস্তিগীর এবং রাজনৈতিক নেত্রী জানিয়েছেন ওই টুইটটি করার পর থেকেই তিনি সোশ্যাল মিডিয়ায় নানারকম হুমকির সম্মুখীন হচ্ছেন। টুইটারে একটি নির্দিষ্ট হ্যাশট্যাগ সহযোগে তাকে ব্যান করারও আবেদন জানিয়েছেন অনেকে। তিনি আরও বলেছেন যে তিনি জাইরা ওয়াসিম নন। তিনি ওসব হুমকির তোয়াক্কা করেন না। তিনি সবসময় তার দেশের জন্য লড়াই করেছেন, এবং সেদিন যে টুইটটি তিনি করেছেন সেটাও দেশের কথা ভেবেই। তিনি কোনও অন্যায় করেননি বলেই মনে করছেন তিনি। 

আরও পড়ুনঃভারতীয় মহিলা হকি দলের ১৮ দিনের ফিটনেস চ্যালেঞ্জ,যার মাধ্যমে সংগ্রহ করা হবে অনুদান

আরও পড়লঃভারত সেরা মোহনবাগান, সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিত দিল ফেডারেশন

জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী জাইরা ওয়াসিম 'দঙ্গল' ছবিতে ববিতা ফোগতের বড় বোন গীতা-র চরিত্রে অভিনয় করেছেন। গত বছর তিনি বলিউড থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। ববিতা তার নাম উল্লেখ করায় অনেকের কপালেই ভাঁজ পড়েছে। ইতিমধ্যে তার সমর্থকরা টুইটারে একটি নির্দিষ্ট হ্যাশট্যাগ সহযোগে তাকে সমর্থনও জানিয়েছেন। গত বছর তিনি বিজেপিতে যোগদান করেছিলেন।