ইতিমধ্যেই বলিউড অভিনেত্রীদের জনপ্রিয়তা শীর্ষে রয়েছেন আলিয়া ভাট। সোশ্যাল মিডিয়া হোক বা সিনেমার পর্দা সব জায়গাতেই তাঁর ভক্তের অভাব নেই বললেই চলে। তবে এই জনপ্রিয় অভিনেত্রীকে চেনেন না দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার হার্শেল গিবস। সোশ্যাল মিডিয়ায় অজান্তেই আলিয়ার জিআইএফ শেয়ার করলেও তিনি যে আলিয়াকে চেনেন না টা নিজের মুখেই জানিয়েছেন গিবস। 

রবিবার সকালে নিজের সমর্থকদের উদ্দেশ্যে একটি সুপ্রভাত টুইট করেন হার্শেল গিবস। আর গিবস-এর সেই টুইট পছন্দ হয় টুইটারের। পরে টুইটারের অফিসিয়াল কর্তৃপক্ষ লাইক করেন সেই টুইটটিকে। টুইটার কর্তৃপক্ষ গিবস-এর টুইট লাইক করায় বেশ খুশি হয়েছিলেন তিনি। তাই টুইটারের উদ্দেশ্যে নিজের খুশি প্রকাশ করার জন্য আর একটি পাল্টা টুইট করেন তিনি। সেই টুইটে ছিল আলিয়া ভাটের একটি জিআইএফ। 

তবে আলিয়া ভাটকে একেবারেই চেনেন না তিনি। তাঁর ওই টুইট দেখে একজন গিবসকে প্রশ্ন করেন তিনি আলিয়াকে চেনেন কিনা। সেই প্রশ্নের উত্তরে সহজভাবে গিবস জানান যে তিনি চেনেন না। পরে অবশ্য আলিয়ার আসল পরিচয় জানতে পেরে অভিনেত্রীর কাছে ক্ষমাও চেয়েছেন গিবস। তার সঙ্গে পাল্টা টুইটে আলিয়ার উদ্দেশ্যে লিখেছেন, তিনি জানতেন না যে আলিয়া ভাট একজন জনপ্রিয় অভিনেত্রী। তবে জিআইএফটি বেশ পছন্দ হয়েছে তাঁর। 

এই টুইটের জবাবও দিয়েছেন আলিয়া। আম্পায়ারের বাউন্ডারির একটি জিআইএফ শেয়ার করেন তিনি। তার পাল্টা জবাবে দক্ষিণ আফ্রিকার প্রাক্তন খেলোয়াড় লেখেন যে তিনি চার নয়, ছয় মারেন।