Asianet News Bangla

'ফ্লাইং শিখ'-এর মৃত্য়ুতে 'ক্ষতিটা বড্ড ব্যক্তিগত' ফারহানের, খোলা চিঠি জানালেন 'পর্দার মিলখা'

  • ক্ষতিটা বড্ড ব্যক্তিগত পর্দার মিলখা ফারহান আখতারের কাছে
  •  মিলখার মৃত্যুতে ভেঙে পড়েছেন পর্দার মিলখা
  •  কিংবদন্তীর উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি দিয়েছেন ফারহান
  •  মিলখার চলে যাওয়ার দুঃখ নাড়িয়ে দিয়েছে পর্দার মিলখাকে
I love you with all my heart Farhan Akhtar pens emotional note for dearest Milkha Singh ji BRD
Author
Kolkata, First Published Jun 19, 2021, 10:42 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 প্রয়াত হলেন ফ্লাইং শিখ মিলখা সিং। থেমে গেল জীবনের দৌড়। কেরিয়ারের লড়াইয়ে বহুবার জিতলেও জীবনের কঠিন লড়াইয়ের কাছে হার মেনে না ফেরার দেশে চলে গেলেন ফ্লাইং শিখ। মিলখার মৃত্যসংবাদে তোলপাড়  ক্রীড়ামহল থেকে বিনোদন জগত। করোনা রিপোর্ট নেগেটিভ হয়েও বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন ফ্লাইং শিখ। কোভিড পরবর্তী সমস্যা নিয়ে চন্ডীগড়ের হাসপাতালেও ভর্তি ছিলেন মিলখা। সেখানেই প্রয়াত হলেন কিংবদন্তি অ্যাথলিট। মাত্র কয়েকদিন আগে কোভিডে প্রয়াত হয়েছিলেন মিলখা সিং-এর স্ত্রী নির্মল সাইনি কউর। স্ত্রীর প্রয়াণের সাত দিনের আগেই ৯১ বছরেই চলে গেলেন মিলখা।

আরও পড়ুন-'স্বর্গে ফের একবার দৌড় শুরু করবেন আপনি', কিংবদন্তি মিলখার প্রয়াণে শোকপ্রকাশ শাহরুখ-অক্ষয়-প্রিয়ঙ্কার...

আরও পড়ুন-শরীরী কামে নয়, ঐশ্বর্যর 'নীলমণি'তে নিজের সর্বনাশ ডেকেছিল বনশালি, কী ঘটেছিল প্রথম সাক্ষাতে...

আরও পড়ুন-সুশান্ত মৃত্যু মামলায় জামিনের আবেদন খারিজ সিদ্ধার্থ পিটানির, বিয়ে মিটলেই ফিরতে হবে জেলে...

 

কিংবদন্তী ভারতীয় স্প্রিন্টারের মৃত্যুতে ভেঙে পড়েছে গোটা দেশ। ফ্লাইং শিখ-এর মৃত্যুতে শোকের ছায়া ক্রীড়ামহল থেকে বিনোদন জগতে।  প্রয়াত কিংবদন্তী উদ্দেশ্যে শোকজ্ঞাপন করেছেন গোটা বলিউড। কিন্তু সকলের মধ্যেও যেন ক্ষতিটা বড্ড ব্যক্তিগত পর্দার মিলখা ফারহান আখতারের কাছে। মিলখার মৃত্যুতে ভেঙে পড়েছেন পর্দার মিলখা। প্রয়াত কিংবদন্তীর উদ্দেশ্যে শোকজ্ঞাপন করে সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠিতে মনের কথা জানিয়েছেন ভাগ মিলখা ভাগ অভিনেতা।

 

 

শনিবার ইনস্টা-কে মিলখার জন্য লেখা খোলা চিঠিতে ফারহান লিখেছেন, 'প্রিয় মিলখাজি, আমার মন এখনও বিশ্বাস করতে পারছে না আপনি আর নেই। কারণ ওটা অনেক বেশি জেদি যেটা আপনার থেকেই আমি উত্তরাধিকার সূত্রে পেয়েছি। এটা আমার মনের এমন একটা অংশ যেটা কোনও লক্ষ্যে স্থির হলে কোনওকিছুতেই হাল ছাড়ে না। আর সত্যিটা হল আপনি সবসময় বেঁচে থাকবেন। কারণ আপনি বড় মনের, বড় মাপের মানুষের থেকে অনেক বেশি কিছু। আপনি একটা স্বপ্ন, আপনি একটা ভাবনা, আপনি সেই বিশ্বাস যা প্রমাণ করে কঠিন অধ্যাবসায়, যা দিয়ে একটা মানুষ আকাশ ছুঁতে পারে। আর আপনি আমাদের সকলের জীবনকে ছুঁয়ে গেছেন। যারা আপনাকে কাছে থেকে পেয়ছে তাদের জীবনের সবচেয়ে বড় আর্শীবাদ আর যারা পাইনি তাদের কাছে আপনি হলেন অনুপ্রেরণা।  আমার গোটা জীবন দিয়ে আপনাকে ভালবাসি।'

 

 

পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরা পরিচালিত 'ভাগ মিলখা ভাগ'-ছবিতে মিলখার বাস্তব জীবনে ফুটে উঠেছিল পর্দায়। এবং যার নাম ভূমিকায় অভিনয় করে সকলের মিলখা হয়ে উঠেছিলেন ফারহান আখতার। ছবির সুবাদেই দীর্ঘ সময় এই কিংবদন্তির সান্নিধ্যে সময় কাটিয়েছেন ফারহান ও রাকেশ। 'রক অন' অভিনেতার পুরো কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল মিলখার বায়োপিক। যা তার পরিচয়ের পাশাপাশি অন্য পরিচয় এনে দিয়েছে। আর এই কারণেই যেন মিলখার চলে যাওয়ার দুঃখ নাড়িয়ে দিয়েছে পর্দার মিলখাকে।

Follow Us:
Download App:
  • android
  • ios