বিশ্ব চ্যাম্পিনশিপে স্বর্ণ পদক জেতার পর এবার যুব দাশারা স্পোর্টস ইভেন্ট উদ্বোধনের মঞ্চে দেখা গেল পিভি সিন্ধুকে। কর্ণাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়াদুরাপ্পার আমন্ত্রণে যুব দাশারার উদ্বোধন করলেন ভারতীয় মহিলা শাটলার। কর্ণাটকের প্রধান অথীতি হয়ে এই প্রতিযোগিতার উদ্বোধন করলেন শাটলার সিন্ধু।

আরও পড়ুন, রাষ্ট্রপতির মুখে ধোনি-দীপিকার নাম, তুলে ধরলেন মুন্ডার কৃতিত্ব

আগস্ট মাসে বিশ্ব চ্যাম্পিনশিপের খেতাব জেতেন ভারতীয় এই মহিলা শাটলার। তবে এই প্রতিযোগিতায় পদক জিতলেও পর পর দুটি টুর্নামেন্টের প্রথম রাউন্ড ও দ্বিতীয় রাউন্ডে ছিটকে গিয়েছেন পিভি সিন্ধু। বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পর নিজের চেনা ছন্দে দেখা যায়নি সিন্ধুকে। সামনে রয়েছে ফরাসি ওপেন। ব্যাডমিন্টনের এই টুর্নামেন্টে ভারতের হয়ে একটি পদক জেতার আশা থাকলেও এখন ছুটির মেজাজেই আছেন ভারতীয় শাটলার। বিশ্ব চ্যাম্পিনশিপে জয় পাওয়ার পর থেকে কিছুটা সময় খারাপ যাচ্ছে গোপীচাঁদের ছাত্রীর। কিছুদিন আগে সিন্ধুর বিদেশি কোচের পদ থেকেও ইস্তাফা দিয়েছেন কোরিয়ার কোচ। সেই সূত্রে ফরাসি ওপেনের আগে কিছুটা হলেও ব্যাকফুটে আছেন ভারতের ব্যাডমিন্টন তারকা।

আরও পড়ুন, বুমরার পর এবার চোটের জন্য ইংল্যান্ডের পথে আরও এক ভারতীয় ক্রিকেটার

তবে এখনই কোনও রকম দুশ্চিন্তায় পড়তে চাইছেন না সিন্ধু। পালটা এখন খুশির আমেজেই আছেন ভারতীয় শাটলার। ইয়াদুরাপ্পার আমন্ত্রণে দাশারা প্রতিযোগিতার উদ্বোধনও সেরে ফেললেন সিন্ধু। একই সঙ্গে পেলেন কর্ণাটকের মাটিতে উষ্ণ অভ্যর্থণাও। হায়দরাবাদের মেয়েকে এই অনুষ্ঠানে বিশেষ করে বরণ করে নিল কর্ণাটক।