Asianet News BanglaAsianet News Bangla

ব্যাডমিন্টনে দ্বিতীয় ম্য়াচেও দুরন্ত সিন্ধু, প্রতিপক্ষকে কার্যত উড়িয়ে দিয়ে প্রি কোয়ার্টারে ভারতীয় শাটলার

অলিম্পিকে দুরন্ত ফর্মে পিভি সিন্ধু। গ্রুপের দ্বিতীয় ম্য়াচেও সহজ জয় পেলেন তিনি। হংকংয়ের প্রতিপক্ষকে স্ট্রেট সেটে হারালেন ভারতীয় শাটলার। পৌছে গেলেন প্রি কোয়ার্টার ফাইনালে।
 

PV Sindhu win 2nd match in Tokyo 2020 Olympics and qualify for pre quarter final spb
Author
Kolkata, First Published Jul 28, 2021, 8:58 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টোকিও অলিম্পিকে অব্যাহত পিভি সিন্ধুর জয় যাত্রা। প্রথম ম্যাচে সহজ জয় পাওয়ার পর দ্বিতীয় ম্য়াচেও পাওয়া গেল দুরন্ত সিন্ধুকে। স্ট্রেট সেটে জয় পেলেন ভারতীয় তারকা শাটলার। বুধবার হংকং-এর চিউং ই-কে কার্যত দাঁড়াতেই দেননি পিভি সিন্ধু। প্রথম ম্য়াচের থেকেও বেশি অ্যাটাকিং ছিলেন তিনি এদিন। পুরো ম্য়াচে নিজের দাপট বজায় রেখেছিলেন রিও অলিম্পিকের রূপো জয়ী। খেলার ফল ২১-৯ ও ২১-১৬। ম্যাচ জিতে প্রি কোয়ার্টার ফাইনালে পৌছে গেলেন পিভি সিন্ধু। 

 

আরও পড়ুনঃনেই দুই হাত,পা দিয়ে অবলীলায় খেলছেন ক্যারাম, সচিনের শেয়ার করা ভিডিও মন ছুঁয়ে যাবে আপনারও

আরও পড়ুনঃরূপো নয়, সোনা পেতে পারেন মীরাবাঈ চানু, জানুন কীভাবে

প্রথম সেটে শুরু থেকেই একের পর এক আক্রমণে প্রতিপক্ষকে নাস্তানাবুদ করে তোলেন পিভি সিন্ধু। ভারতীয় শাটলারের আক্রমণেরল ঝড়ের সামনে কোনও জবাবই ছিল না  হংকং-এর চিউং ই-এর। যার ফলে সামান্য লড়াই টুকুও দিতে পারেননি তিনি। ২১-৯ ব্যাবধানে জিতে প্রথম সেট পকেটে পুড়ে নেয় পিভি সিন্ধু। দ্বিতীয় রাউন্ডে কিছুটা লড়াইয়ে ফেরেন  হংকং-এর চিউং ই। একটা সময় পর্যন্ত সমানে সমানে টক্কর দেওয়ার চেষ্টাও করেছিলেন। দ্বিতীয় সেটে এক সময় খেলার ফল ছিল ১২-১২। তবে সেখান থেকে খেলার রাশ আবারও নিজের হাতে নিয়ে নেন সিন্ধু ও ২১-১৬ ব্যবধানে সেট ও ম্যাচ জিতে নেন ভারতীয় তারকা শাটলার।

 

আরও পড়ুনঃফের ভারতীয় দলের জার্সিতে মহেন্দ্র সিং ধোনি, তবে কি অবসর ভেঙে ফিরছেন ২২ গজে

এবার ভারতের অলিম্পিক পদক জয়ের অন্যতম দাবিদার পিভি সিন্ধু। গত রিও অলিম্পিকে রূপো জিতেছিলেন তিনি। কিন্তু ফাইনালে ক্যারোলিনা মাররিনের কাছে হারের ক্ষত এখনও বয়ে বেড়ান তিনি। তাই এবার যে সিন্ধুর লক্ষ্য শুধুই গোল্ড, সে কথা অলিম্পিকের আগেই জানিয়ে দিয়েছিলেন তিনি। অলিম্পিকের জন্য নিজেকে বিশেষভাবে তৈরিও করেছিলেন। কথা মতই রিও-র রূপো টোকিওতে গোল্ড করারর লক্ষ্যে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছেন সিন্ধু।


Follow Us:
Download App:
  • android
  • ios