মঙ্গলবার সকালেই কলকাতায় এসেছিলেন হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি। সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখে ও সকবার সঙ্গে দীর্ঘক্ষণ বৈঠক করার পরই তিনি জানিয়েছিলেন বুধবারই ছুটি দেওয়া হবে সৌরভকে। সেই মতই প্রস্তুতি নেওয়া হচ্ছিল হাসপাতালের পক্ষ থেকে। কিন্তু এদিন সকালে ব্রেকফাস্ট করার কিছুক্ষণ পর সিদ্ধান্ত নিজেই বদল করেন সৌরভ। নিজেই হাসপাতাল কর্তৃপক্ষকে অনুরোধ করেন, বুধবারটা তিনি বাড়ি ফিরবেন না। 

আরও পড়ুন- Match Prediction- ফিরছেন রোহিত-ওয়ার্নার, নতুন বছরে মহারণের অপেক্ষায় সিডনি

বিলের কাজে প্রায় শেষ, কাগজ তৈরি, প্রস্তুতিও ছিল তখন শেষের পথে, কিন্তু মহারাজের অনুরোধে আজ আর ছাড়া হল না তাঁকে। অন্যদিকে সৌরভের ফেরার খবর প্রকাশ্যে আসতেই মিডিয়ার ভিড় বাড়ে। ভিড় বাড়ে ভক্তদেরও। কামব্যাক দাদা প্ল্যাকার, পোস্টার হাতে নিয়ে শয়ে শয়ে ভক্তরা ভিড় জমান হাসপাতাল ও তাঁর বাড়ির সামনে। সেই দিকে নজর দিয়ে পুলিশেরও ব্যবস্থা করে ফেলা হয়েছিল। 

তবে শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদল করায় ছুটি মিলবে বৃহস্পতিবারই। হাসপাতালের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল। ভালোই আছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। রাতে ঘুমও হয়েছে। সকালে হালকা জলখাবার খান তিনি। মঙ্গলবার তাঁকে দেখে দেবী শেঠি জানান, সৌরভের হার্টে যে ব্লকেজ আছে তা তাঁকে শারীরিকভাবে কোনও সমস্যায় ফেলবে না। সৌরভের হার্ট ২০ বয়সে ঠিক যেমনটা ঠিল এখনও তেমনই আছে। 

 

পাশাপাশি তিনি আরও জানান, সৌরভ গঙ্গোপাধ্যায় ন্যাশানাল এসেট। এখানে যে পরিসেবা পেয়েছেন, তার থেকে ভালো পৃথিবীর কোনও প্রান্তেই পেতেন না। বেস্ট কেয়ার দেওয়া হয়েছে সৌরভকে। চিন্তার কোনও কারণ নেই। চিকিৎসা সংক্রান্ত কোনও সিদ্ধান্ত তাঁর বা কোনও ডাক্তারের একার নয়। পৃথিবীর বিভিন্ন প্রান্তে থাকা হার্ট স্পেশালিস্টদের পরামর্শ নিয়ে তবেই সৌরভের চিকিৎসা করা হয়।